বিজ্ঞাপন

গ্র্যান্ট ফ্লাওয়ার নেই, নতুন কোচ পাচ্ছেন মোস্তাফিজ-তাসকিনরা

December 3, 2019 | 4:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিপিএল প্লেয়ার্স ড্রাফটেও তিনি রংপুরের ডেস্কে ছিলেন। টিম ডিরেক্টর আকরাম খানের সঙ্গে ড্রাফট থেকে প্রিয় প্লেয়ারদের বেছে নিয়েছেন জিম্বাবুয়ের সাবেক ক্লাসিক ব্যাটসম্যান গ্র্যান্ট ফ্লাওয়ার। বঙ্গবন্ধু বিপিএলে তারই রংপুর রেঞ্জার্সের হেড কোচের পদ অলঙ্কৃত করার কথা ছিল। কিন্তু আচমকাই খবর এল, শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড তাকে ব্যাটিং পরামর্শক হিসেবে বেছে নিয়েছে। সঙ্গত কারণেই বিকল্প ভাবতে হয়েছে রংপুরকে। এবং সেই ভাবনার বাস্তব রুপ দিতে প্রধান কোচ হিসেবে নিয়োগ দিতে হয়েছে নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিসিবি কার্যালয়ে সংবাদ মাধ্যমকে সে কথাই জানালেন আকরাম খান।

তিনি বলেন, ‘ফ্লাওয়ার শ্রীলঙ্কার ব্যাটিং পরামর্শক হিসেবে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সে আমাদের কাছে দুঃখপ্রকাশ করল। আমরা নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেলকে নিশ্চিত করেছি। সে দুই-তিন দিনের মধ্যে চলে আসবে। ফ্লাওয়ারকে আমরা আর পাচ্ছি না।‘

কিউই ও’ডনেল এর আগে কাজ করেছেন অকল্যান্ডের হয়ে। প্রধান কোচ হিসেবে টি-১০ লিগ ও আবুধাবি টি-টোয়েন্টিতেও কাজের অভিজ্ঞতা রয়েছে তার। দলটির সহকারী কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে মিজানুর রহমান বাবুলকে। আর স্পিন বোলিং কোচ হিসেবে থাকবেন লাল সবুজের সাবেক নন্দিত স্পিনার মোহাম্মদ রফিক।

বিজ্ঞাপন

এবারের বিপিএলে রংপুর রেঞ্জার্স: মোস্তাফিজুর রহমান, নাইম শেখ, আরাফাত সানি, জহুরুল ইসলাম, মোহাম্মদ নবী, শেই হোপ, তাসকিন আহমেদ, জাকির হাসান, ফজলে রাব্বি, নাদিফ চৌধুরী, লুইস গ্রেগরি, ক্যামেরুন ডেলপোর্ট ও সনজিৎ সাহা (বাকিদের ড্রাফট থেকে নিতে হবে)।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন