বিজ্ঞাপন

মুক্তি নিয়ে জটিলতায় ‘বিশ্বসুন্দরী’

December 3, 2019 | 4:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রদর্শনের অনুমতির জন্য চলচ্চিত্র সেন্সরবোর্ডে জমা পড়েছে ‘বিশ্বসুন্দরী’। সোমবার (২ ডিসেম্বর) সেন্সরবোর্ডে জমা দেওয়া হয়েছে ছবিটি। সারাবাংলা ডটনেটকে তথ্যটি নিশ্চিত করেছেন ছবির চিত্রনাট্যকার রুম্মান রশীদ খান।

বিজ্ঞাপন

রুম্মান আরও জানান, আজ মঙ্গলবার ছবিটি সেন্সর বোর্ডের সদস্যরা দেখবেন। তবে সেন্সরবোর্ডের ভাইস চেয়ারম্যান নিজামুল কবির জানালেন, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ছবিটি দেখা হবে।

এদিকে ছবির মুক্তির তারিখ নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। এখনো কোনো নির্দিষ্ট তারিখ চূড়ান্ত করতে পারেনি চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। প্রথমে জানা গিয়েছিল, ১৩ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। পরবর্তীতে সেটা এগিয়ে ৬ ডিসেম্বর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়।

ছবির মহরত অনুষ্ঠানে একই ফ্রেমে বন্দী সিয়াম ও পরীমনি। ছবি: আশীষ সেনগুপ্ত

ছবির মহরত অনুষ্ঠানে একই ফ্রেমে বন্দী সিয়াম ও পরীমনি। ছবি: আশীষ সেনগুপ্ত

এখন শোনা যাচ্ছে, ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। আর যদি চলতি বছর মুক্তি না পায় তাহলে সেটা পিছিয়ে নতুন বছর তথা ২০২০ সালের ২৪ জানুয়ারি বা ২০ মার্চ মুক্তি পেতে পারে। এমনটাই ইঙ্গিত দিলেন রুম্মান রশীদ খান।

বিজ্ঞাপন

গত ৩ এপ্রিল রাজধানীর ঢাকার অভিজাত একটি রেস্তোরাঁয় জমকালোভাবে ছবির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়।

ছবিতে সিয়াম, পরীমনি ছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, আনন্দ খালেদ, মনিরা এই ছবির মাধ্যমে আবারও সিনেমা প্রযোজনায় এসেছে স্কয়ার গ্রুপ। প্রযোজনা প্রতিষ্ঠানের নাম, সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স।

প্রচ্ছদ ছবি : সংগৃহীত

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন