বুধবার ২৯ জানুয়ারি, ২০২০ ইং

মৌন ক্ষতিসাধনের অভিযোগে কায়সার কামালের বিরুদ্ধে মামলা

ডিসেম্বর ৫, ২০১৯ | ২:১৭ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কের কারণে মৌন ক্ষতিসাধনের অভিযোগে বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের বিরুদ্ধে কলাবাগান ৪২০ ধারায় মামলা করেছেন ব্যারিস্টার আতিকুর রহমান ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) ঠাকুর দাস মালো সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। মামলা নম্বর-৩।

ঠাকুর দাস বলেন, ‘ব্যারিস্টার কায়সার কামালকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ তাকে আদালতে পাঠানো হবে।’

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা যায়, ব্যারিস্টার আতিকুর রহমান তার স্ত্রী ও ব্যারিস্টার কায়সার কামালকে রাজধানীর স্কয়ার হাসপাতালের বিপরীত পাশের সড়কে এক সাথে দেখতে পেয়ে গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে তিনজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ অবস্থা দেখে আশেপাশের লোকজন তাদের ধরে কলাবাগান থানা পুলিশের হাতে তুলে দেন। পরে থানায় জিজ্ঞাসাবাদ শেষে স্ত্রী ও আতিকুর রহমানকে ছেড়ে দেওয়া হয়। পরে আতিকুর রহমান মৌন ক্ষতিসাধণের অভিযোগ এনে কায়সার কামালের বিরুদ্ধে মামলা করেন।

পুলিশের আরেকটি সুত্র জানায়, কিছুদিন আগে ব্যারিস্টার আতিকুর রহমান তার পরিচিত আইনজীবীদের বাসায় দাওয়াত করেন। সেই দাওয়াতে ব্যারিস্টার কায়সার কামালও যান। সেখানে আতিকুর রহমানের স্ত্রীর সাথে কায়সার কামালের পরিচয় হয় এবং ফোন নম্বর আদান-প্রদান হয়। এরপর থেকে কায়সার কামাল বিভিন্ন সময় তার স্ত্রীকে উপহার সামগ্রী পাঠিয়েছেন। সন্দেহের কারণে আতিকুর রহমান গতকাল কায়সার কামালের পিছু নেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, স্বামীর অনুমতি ছাড়া স্ত্রীর সাথে কায়সার কামাল গাড়িতে ঘোরাফেরা করেছেন। দেখা সাক্ষাৎ করেছেন। এতে তাদের মধ্যে অবৈধ সম্পর্ক তৈরি হয়েছে। যার কারণে সংসারের সুখ-শান্তি বিনষ্ট হয়েছে এবং মৌন ক্ষতি হয়েছে। যা প্রতারণার শামিল। এ জন্য তিনি ৪২০ ধারায় মামলা করেছেন।

সারাবাংলা/ইউজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন