বিজ্ঞাপন

জাতীয় সম্মেলন সামনে রেখে ওয়েবপেজ চালু আওয়ামী লীগের

December 5, 2019 | 3:43 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ২১তম জাতীয় ত্রি বার্ষিক সম্মেলন ঘিরে নতুন ওয়েবপেজ (council.albd.org) চালু করেছে আওয়ামী লীগ। সম্মেলনকে সামনে রেখে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে এটি চালু করা হয়েছে। ওয়েবপেজটি তৈরিতে সার্বিক সহযোগিতা করছে এএলবিডি ওয়েবটিম ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে ওয়েবসাইটের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সংশ্লিষ্ট উপ-কমিটির সদস্য সচিব তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

উদ্বোধন শেষে ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের ২১তম সম্মেলন সম্পর্কিত যাবতীয় তথ্যের আপডেট পাওয়া যাবে এই পেজে।

তিনি বলেন, সম্মেলনকে সামনে রেখে এই ওয়েব পেজ উদ্বোধন করা হলো। ওয়েব পেজের ভিডিও অংশে সম্মেলন লাইভ করা হবে। গত নির্বাচনের ইশতেহার, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিশেষ উক্তি, অডিও ভিজুয়াল কন্টেন্টসহ অনেক কিছু থাকবে।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকার করেছিলেন সেই পথেই তিনি হাঁটছেন বলে উল্লেখ করেন হাছান মাহমুদ। তিনি বলেন, আজকে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ, আওয়ামী লীগ একটি ডিজিটাল রাজনৈতিক দল। স্বপ্নকে বাস্তবায়িত করেছে আওয়ামী লীগ। তারই ধারাবাহিকতায় ওয়েব পেজ উদ্বোধন করা হয়েছে। আওয়ামী লীগ ডিজিটাল বাংলাদেশ স্লোগান দিয়ে কাজ শুরু করেছে ২০০৮ সালে যেখানে ভারত ২০১৪ সালে এই ঘোষণা দিয়েছে।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, উপকমিটির সদস্য শেখ সারহান নাসের তন্ময় ও রাশেক রহমান, প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব মু আশরাফ সিদ্দিকী বিটু, সিআরই সমন্বয়ক তন্ময় আহমেদ, সানজিদা খানম, আকতার হোসেনসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/জেএএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন