সোমবার ২৭ জানুয়ারি, ২০২০ ইং

পদ্মা ব্যাংকের সুপার ফাস্ট ডিপোজিট স্কিমে এলআইসি’র বিমা পলিসি

ডিসেম্বর ৬, ২০১৯ | ১২:২০ পূর্বাহ্ণ

সারাবাংলা ডেস্ক

চতুর্থ প্রজন্মের ব্যাংক পদ্মা ব্যাংক লিমিটেডের তিন বছর মেয়াদি সুপার ফাস্ট ডিপোজিট স্কিমে যুক্ত হয়েছে লাইফ ইনস্যুরেন্স করপোরেশন (এলআইসি) অব বাংলাদেশের বিমা পলিসি। এর ফলে পদ্মা ব্যাংকের এই পণ্যটিতে প্রারম্ভিক আমানতের বিপরীতে গ্রাহকরা সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত বিমা সুবিধা পাবেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) গুলশানে পদ্মা ব্যাংকের প্রধান কার্যালয়ে এ বিষয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। পদ্মা ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং এলআইসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা অরুপ দাসগুপ্ত নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

বিজ্ঞাপন

এ সময় পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. এহসান খসরু বলেন, তিন বছর মেয়াদি সুপার ডিপোজিট স্কিমের সঙ্গে বিমা পলিসি যুক্ত হওয়ায় গ্রাহকদের অর্থ আরও বেশি সুরক্ষিত হয়েছে। ব্যাংকিং খাতে নতুন মাত্রা যোগ করার প্রয়াস আমাদের। আগামীতে আরও নতুন নতুন আকর্ষণীয় প্রোডাক্ট গ্রাহকদের উপহার দিতে কাজ করছে পদ্মা ব্যাংক।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মো. সাহাদাৎ হোসেন, রিকভারি হেড সাবিরুল ইসলাম চৌধুরী, সিএফও শরিফুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এলআইসি বাংলাদেশ একটি বহুজাতিক প্রতিষ্ঠান। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৫টি দেশে ৩৬ কোটি গ্রাহককে বিমা সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠানটি।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন