বিজ্ঞাপন

আকবরের কাছেই হেরে গেল গাজী গ্রুপ

February 17, 2018 | 6:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

জয়টা হাতের মুঠোয় না হোক, খুব একটা দূরে ছিল না। প্রথম ২৫ ওভারে ১০০ রান তুলে ফেলেছিল গাজী গ্রুপ, হাতে ছিল ৮ উইকেট। ২৩৩ রানের লক্ষ্যটা তো খুব দূরের নয়। কিন্তু সেখান থেকেই একের পর এক হোঁচটে অলআউট হয়ে গেল ১৭৭ রানে। ৫৫ রানে ম্যাচটা জিতে প্রিমিয়ার লিগের প্রথম জয়ের স্বাদ পেল কলাবাগান। বলা চলে কলাবাগানকে জয় উপহার দিলেন আকবর উর রেহমান।

বলতে গেলে আজকের ম্যাচটা নিজেরই করে নিয়েছেন এই পাকিস্তানি ক্রিকেটার। যখন ক্রিজে নেমেছেন, ১৫ রানের মধ্যে কলাবাগান হারিয়েছে দুই উইকেট। আগের ম্যাচে সেঞ্চুরি করার পর আজ ৮ রানে আউট হয়েছেন মোহাম্মদ আশরাফুল। ২৩ রানে ৩ উইকেট হারানোর পর ১০১ রানের জুটি গড়েছেন আকবর ও তৈয়বুর রহমান। ১১১ বলে ৮০ রান করে আকবর যখন আউট হয়েছেন, কলাবাগান তখন ৫ উইকেট হারিয়ে তুলে নিয়েছে ১৬৪ রান।

সেই রান শেষ পর্যন্ত ২৩২ পর্যন্ত নিয়ে গেছেন আবুল হাসান ও রাহাতুল ফেরদৌস। শেষ ২০ বলেই এই দুজন যোগ করেছেন ৩২ রান।

বিজ্ঞাপন

এই রান তাড়া করতে নেমে ৪০ রানেই ফিরে যান গাজীর ওপেনার জহুরুল। ৫৬ রানে ফর্মে থাকা মুমিনুল হকও ফিরে গেলে বড় একটা ধাক্কা খায় গাজী। আশা দেখাচ্ছিলেন ইমরুল কায়েস, ৭৮ বলে ৭৪ রানও করে ফেলেছিলেন। কিন্তু তার আউটের পর পরেই একের পর এক হোঁচট খেতে থাকে গাজী। দলের ১২০ রানে ইমরুল ফিরে যাওয়ার পর শেষ ৫৭ রানেই হারিয়েছে ৭ উইকেট। ৩৫ রানে ৪ উইকেট নিয়ে বল হাতেও মূল ঘাতক আকবর রেহমান, ম্যাচের সেরা পুরস্কার উঠেছে তার হাতেই।

দিনের আরেক ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেট হারিয়েছে প্রাইম দোলেশ্বর। শুরুতে ব্যাট করে ২১৪ রানে অলআউট হয়ে গিয়েছিল ব্রাদার্স। মিজানুর রহমান করেছিলেন সর্বোচ্চ ৭১। ৩৮ রানে ৩ উইকেট নিয়েছেন রায়ান টেন ডয়েসকাট।

৪৭.৫ ওভারে ৪ উইকেট হারিয়েই সেই রান টপকে গেছে দোলেশ্বর। সর্বোচ্চ ৭৩ রান করেছেন ফজলে মাহমুদ, ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন