বিজ্ঞাপন

স্ত্রী-সন্তান বাঁচলেও, বাঁচলেন না নুরুল আজিম

December 7, 2019 | 10:58 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আগুনে পুড়ে প্রাণ গেছে এক ব্যক্তির। পুলিশ জানিয়েছে, নিজের বাড়িতে গভীর রাতে আগুন ছড়িয়ে পড়ার পর ওই ব্যক্তি ঘুম থেকে জেগে আর বের হতে পারেননি।

বিজ্ঞাপন

তবে স্থানীয়রা জানিয়েছেন, স্ত্রী-সন্তানকে নিরাপদে বের করে দিয়ে নুরুল আজিম (৩২) ঘরের ভেতরে আটকা পড়েন।

শুক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত ১ টার দিকে বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী গ্রামে পৌর মেয়র আবুল হোসেন আবুর বাড়ির পাশে এই ঘটনা ঘটে।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মুহম্মদ হেলাল উদ্দীন ফারুকী সারাবাংলাকে জানান, পাশাপাশি দুটি ঘরের একটি বাঁশের বেড়া দিয়ে তৈরি। সেখানে নুরুল আলম ও নুরুল আজিম নামে দুই ভাই পরিবার নিয়ে বসবাস করেন। আরেকটি তাদের প্রতিবেশী শাহআলমের নির্মাণাধীন পাকা ঘর।

বিজ্ঞাপন

রাত ১ টার দিকে লাগা আগুনে এই দুটি ঘর পুড়ে গেছে। বোয়ালখালী ফায়ার স্টেশন থেকে অগ্নিনির্বাপক দলের কর্মীরা এসে রাত দেড়টায় আগুন নেভায়। পরে ঘরের ভেতরে ফায়ার কর্মীদের তল্লাশিতে নুরুল আজিমের মরদেহ পাওয়া যায়।

পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, ‘নুরুল আজিমের স্ত্রী ও চার বছরের সন্তান নিরাপদে বের হতে পেরেছে। কিন্তু নুরুল আজিম পুড়ে একেবারে কয়লা হয়ে গেছেন। সবাই ঘুমে ছিল। অগ্নিকাণ্ডের সময় যে যার যার মতো করে বেরিয়ে যান। পরে দেখা যায়, নুরুল আজিম বের হতে পারেননি।’

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাতের কথা ফায়ার সার্ভিস জানিয়েছে বলে জানান পুলিশ পরিদর্শক হেলাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন