বিজ্ঞাপন

এ কোন আমির খান!

December 7, 2019 | 6:24 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড সুপারস্টার আমির খান তার প্রতিটি সিনেমাতেই নতুন লুক দিয়ে দর্শকদের অভিভূত করতে ভালোবাসেন। এইতো সাপ্তাহখানেক আগে লাল সিং চাড্ডা সিনেমায় তার লুকের ছবি প্রকাশ করেন আমির খান। তা দেখে নেট দুনিয়ায় আমির চর্চা তুঙ্গে ওঠে। কেউ করেন প্রশংসা আবার কেউ কেউ আমিরের এমন লুক দেখে অভিভূত। এবার প্রকাশ পেলো ওই সিনেমায় আমিরের চরিত্রের আরেকটি ছবি। এই ছবি দেখে নিশ্চিতভাবেই অভিভূত হবেন আপনিও। কেননা আমিরকে যে একেবারেই চেনা যাচ্ছে না আর।

বিজ্ঞাপন

লাল সিং চাড্ডা হলিউডের বিখ্যাত ছবি ‘ফরেস্ট গাম্প’ এর অফিসিয়াল হিন্দি রিমেক। ১৯৯৪ সালের ওই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস। ছবিতে টম হ্যাঙ্কস যেমন সেজেছিলেন এবারের ছবিতে আমিরকে হুবহু সেরকমই দেখা যাচ্ছে।

এই ছবি দেখে আপনার মনে হবে আমির খান মাইলের পর মাইল হেঁটে ভ্রমণ করেছেন। ক্লান্ত, পরিশ্রান্ত। মাথায় একটি ক্যাপ, পরনে টি-শার্ট, তার ওপর ছাই রঙের জ্যাকেট। দাঁড়ি নেমে এসেছে বুক পর্যন্ত আর চুল কাঁধ ছাপিয়ে পিঠ ছুঁয়েছে। ডানহাতে পরেছেন একটি ব্রেসলেট এবং বাম হাতে কালো বেল্টের ঘড়ি। এই ছবি দেখলে মনে হবে শত মাইল ভ্রমণে ক্লান্ত পরিশ্রান্ত আমির অনেকদিন ধরে পানি ছুঁয়ে দেখেননি অর্থাৎ গোসল করেননি। এই ছবিতে আমিরকে দেখতেও লাগছে বেশ শক্ত-সামর্থ্য।

ছবিটি ইন্টারনেটে প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই আমিরের ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিরের প্রশংসায় পঞ্চমুখ। মিস্টার পার্ফেকশনিস্ট টাইটেলটি যে আমিরের সঙ্গেই মানায় এটা বারবার মনে করিয়ে দিচ্ছেন তার ভক্তরা। আবার কেউ কেউ আমিরের নিবেদনের প্রশংসা করছেন। ভক্তদের বিশ্বাস আমিরের বাজিমাতে লাল সিং চাড্ডা এবার ৪০০ কোটি রুপি তুলবে লাভের ঘরে।

বিজ্ঞাপন

এর আগে নভেম্বরের মাঝামাঝি সময়ে এই সিনেমায় আমিরের লুকের প্রথম ছবি অনলাইনে প্রকাশ হয়। ওই ছবিতে আমিরের মাথায় একটি শিখ পাগড়ি, পরনে একটি পিঙ্ক কালারের চেক শার্ট ও ট্রাউজারে দেখা যায়। ওই ছবি প্রকাশ করে আমির লিখেছিলেন, ‘সাথ শ্রী আকাল জি, মাইসেলফ লাল, লাল সিং চাড্ডা।’

লাল সিং চাড্ডায় কারিনা কাপুরকেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। সিনেমার পুরো টিম গত মাসে চণ্ডীগড়ে টানা ২০দিন শুটিং করে। ওই শুটিং স্পট থেকে আমির ও কারিনার কিছু ছবি অনলাইনে প্রকাশ পায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন