বিজ্ঞাপন

শুরুতে জেমস শেষে সালমান

December 7, 2019 | 6:48 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু বিপিএলের জাঁকালো উদ্বোধনের জন্য প্রস্তুত মঞ্চ। রাত পোহালে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট ক্রিকেট স্টেডিয়ামে এই মঞ্চে সুরের মূর্ছনায় দর্শকদের বুঁদ করে রাখতে উঠবেন দেশ বিদেশের এক ঝাঁক তারকা।

বিজ্ঞাপন

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে বিকেল ৫টা থেকে সঙ্গীত পরিবেশন করবেন দেশি শিল্পীরা। তবে তালিকাভুক্ত শিল্পীদের মধ্যে প্রথম মঞ্চে উঠবেন গুরু জেমস। সন্ধ্যা ৬টায় তার দরাজ কণ্ঠের গান দর্শক হৃদয়ে আনন্দের ঢেউ তুলবে। এরপর ৬টা ৪০ মিনিটে গাইবেন মমতাজ।

শুরুতে জেমস শেষে সালমান

বিজ্ঞাপন

সন্ধ্যা ৭টা ২০ মিনিট থেকে ৭টা ৩০ মিনিটের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পর ৭টা ৩০ মিনিট থেকে ৭টা ৪০ মিনিট পর্যন্ত ফায়ারওয়ার্কস চলবে।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরে মঞ্চে উঠবেন বলিউড তারকারা। যার শুরুটা হবে সনু নিগামকে দিয়ে। সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে সনু নিগাম সঙ্গীত পরিবেশন করবেন। ৮টা ৩৫ মিনিটে লেজার শো শুরু হবে। আর কৈলাশ খের মঞ্চে উঠবেন ৮টা ৫৫ মিনিটে। রাত সাড়ে ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ এবং ১০টার দিকে মঞ্চে উঠবেন সালমান খান। আর একদম শেষে রাত ১০টা ২০ মিনিটে ক্যাটরিনা কাইফ এবং সালমান খান এক সঙ্গে পারফর্ম করবেন মঞ্চে। অনুষ্ঠানের ব্যাপ্তি হবে রাত ১১টা পর্যন্ত।

বিজ্ঞাপন

শুরুতে জেমস শেষে সালমান

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন