বিজ্ঞাপন

চেলসিকে হারিয়ে দিল এভারটন

December 7, 2019 | 8:37 pm

স্পোর্টস ডেস্ক

গেল ম্যাচে মার্সিসাইড ডার্বিতে লিভাপুলের কাছে ৫-২ গোলের ব্যবধানে হেরেছিল এভারটন। আর তার ঠিক দু’দিন পরেই ঘরের মাঠ গুডিসন পার্কে চেলিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে এভারটন।

বিজ্ঞাপন

গুডিসন পার্কে ম্যাচের শুরুতেই লিড নেয় স্বাগতিক এভারটন। ম্যাচের পাঁচ মিনিটেই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনের গোলে এগিয়ে যায় এভারটন। এরপর আক্রমণ করেও সমতায় ফেরার সুযোগই যেন তৈরি করতে পারেনি চেলসি। আর তাতেই প্রথমার্ধে ১-০ তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে ডমিনিক ক্যালভার্ট লেউইনের গোল করলে ২-০’তে এগিয়ে যায় এভারটন। এরপর অবশ্য ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় চেলসি। দ্বিতীয় গোল হজম করার মিনিত তিনেক পরেই এক গোল পরিশোধ করেন মাতেও কোভাসিস।

বিজ্ঞাপন

কোভাসিসের গোলে ম্যাচে ফেরার ইঙ্গিত দিলেও এরপর আর গোল করতে পারেনি। উল্টো ম্যাচ শেষের মিনিট ছয়েক আগে নিজের দ্বিতীয় গোল করে বসেন ডমিনিক ক্যালভার্ট লেউইন। আর তাতেই চেলসির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেয় এভারটন।

ম্যাচ শেষ হয় এভারটনের ৩-১ গোলের জয়ের মধ্যে দিয়ে। এই জয়ে ইপিএলের লিগ টেবিলে ১৪তম স্থানে উঠে এসেছে এভারটন। নিজের ১৬ ম্যাচে মাত্র ৫ জয় ২ ড্র এবং ৯ হারে ১৭ পয়েন্ট এভারটনের। অন্যদিকে সমান ১৬ ম্যাচে ৯ জয় ২ ড্র এবং ৫ হারে ২৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে অবস্থান করছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের চেলসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন