বিজ্ঞাপন

আগারগাঁওয়ে গ্যাস লাইনের আগুনে ওয়াসার ৪ শ্রমিক দগ্ধ

December 7, 2019 | 10:30 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর আগারগাঁওয়ে রাস্তায় কাজ করার সময় গ্যাস লাইন লিকেজ হয়ে আগুন লেগে চার শ্রমিক দগ্ধ হয়েছে। তারা সবাই ওয়াসার শ্রমিক বলে জানা গেছে।

বিজ্ঞাপন

শনিবার (৭ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালেরর বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আগুনে দগ্ধরা হলেন- জুনায়েদ (২৪), রুবেল (২৮), কবির আহমেদ (২৫) ও নিলু মোল্লা (৩৮)।

আহতদের সহকর্মী উজ্জল জানায়, তারা ওয়াসার শ্রমিক। থাকে আগারগাঁও তালতলা এলাকায়। কয়েকদিন ধরে আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের উল্টো পাশে পানির পাইপ বসানোর কাজ চলছিল। সন্ধ্যায় রাস্তায় কাজ করার সময় একটি গ্যাস লাইনে আঘাত লেগে পাইপ লিকেজ হয়। এ সময় হঠাৎ করেই আগুন জ্বলে উঠলে তারা দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধদের মধ্য জুনায়েদের হাত, পা ও মুখ ঝলসে গেছে। রুবেল এবং কবিরেরর হাত, পা ও পেট পুড়ে গেছে। আর নিলু মোল্লার পা সামান্য দগ্ধ হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকি তিনজনকে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন