বিজ্ঞাপন

রুম্পা হত্যায় বন্ধু সৈকত আটক

December 8, 2019 | 6:32 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার রহস্যজনক মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার বন্ধু আব্দুর রহমান সৈকতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) রাতে এই তথ্য জানান ডিএমপির উপ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

বিজ্ঞাপন

এর আগে, গত বুধবার (৪ ডিসেম্বর) রাজধানীর সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে রুম্পার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি ভবনের কোন একটি থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে সেটি আত্মহত্যা নাকি তাকে বাসার ছাদ থেকে ফেলে কেউ হত্যা করেছে তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। রহস্যজক এ মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

রুম্পার বাড়িতে শোকের মাতম, বিচার চান স্বজন

বিজ্ঞাপন

তবে ময়নাতদন্তে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। শনিবার (৭ ডিসেম্বর) বিকালে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ সারাবাংলাকে বলেন, আগামী সপ্তাহে প্রাথমিক একটা প্রতিবেদন দেওয়া হবে। আর পূর্ণাঙ্গ প্রতিবেদন দেওয়া হবে যে সকল নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে সেগুলো হাতে পাওয়ার পর।

রুম্পার ময়নাতদন্ত প্রতিবেদন আগামী সপ্তাহে

সোহেল মাহমুদ আরও জানান, শনিবার বেলা ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে রুম্পার মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তে তাকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য মৃতদেহ থেকে হাই ভেজাইনাল সোয়াব, ভিসেরা, রক্ত সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে। আর বহুতল ভবন থেকে পড়ে রুম্পার মৃত্যু হয়েছে বলেও উল্লেখ করেন ডা. সোহেল।

সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন