রবিবার ২৬ জানুয়ারি, ২০২০ ইং

রোনালদো পারলেন না জুভেদের হার এড়াতে

ডিসেম্বর ৮, ২০১৯ | ১১:০৪ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে লিভারপুল ও জুভেন্টাসই একমাত্র অপরাজিত দল ছিল। গতরাতে লাজিওর কাছে ৩-১ ব্যবধানের হেরে এই তালিকায় থেকে নিজেদের নাম মুছে দিল জুভেন্টাস। আর এই হারে লিগের শীর্ষস্থান ইন্টার মিলানের কাছে খোয়ালো মাউরিজিও সারির দল।

বিজ্ঞাপন

রোমের এস্তাদিও অলিম্পিকো’তে লাজিওর আতিথ্য নেয় জুভেন্টাস। নাটকে ঘেরা ম্যাচে শেষ পর্যন্ত মৌসুমের প্রথম পরাজয়ের স্বাদ পায় তুরিনের বুড়িরা। যেখানে ম্যাচের প্রথম আধা ঘণ্টাতেই ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ১-০’তে এগিয়ে ছিল জুভেরা। আর সেখান থেকেই শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানে হেরে বসে বর্তমান চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

ম্যাচের ২৫ মিনিটে রদ্রিগো বেন্টেকারের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে ম্যাচ জুড়ে যেন দেখার মতো এই একটি আক্রমণই করে জুভেরা। এরপর প্রথমার্ধের শেষের দিকে যোগ করা অতিরিক্ত সময়ে লাজিওকে সমতায় ফেরান লুইজ ফিলিপ। ১-১ গোলের সমতাতেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণের ধার বাড়ায় স্বাগতিক লাজিও। আর ঠিক কেমন যেন খেই হারিয়ে ফেলে জুভেরা। ম্যাচের ৬৯ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জুয়ান কুয়াদ্রাদো। আর এরপরেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় লাজিও। ম্যাচের ৭৪ মিনিটে সার্জে মিলানভিচ স্যাভিচের গোলের ম্যাচে প্রথমবারের মতো এগিয়ে যায় স্বাগতিক লাজিও। এর মিনিট পাচেক পর কাইরো ইম্মোবিলের পেনাল্টি ঠেকিয়ে দেন সেজনি।

নিশ্চিত হারের দিকে যাওয়া লাজিওর ব্যবধানে আরও বাড়ান বদলি হিসেবে নামা ফিলিপে কাইসেডো। আর তাতেই ৩-১ ব্যবধানে হার মানতে হয় জুভেন্টাসের।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন