বিজ্ঞাপন

পিরোজপুরে বাসচাপায় মুক্তিযোদ্ধাসহ ৩ জনের মৃত্যু

December 8, 2019 | 12:54 pm

লোকাল করেসপন্ডেন্ট

মঠবাড়িয়া (পিরোজপুর): পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসচাপায় ইজি বাইকের তিন যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে এজন মুক্তিযোদ্ধাও রয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (৮ ডিসেম্বর) ভোর সাড়ে পাচঁটার দিকে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের মুসল্লিবাড়ি খোকন জমাদ্দারের বাড়ির সামনে এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, দেবীপুর গ্রামের সৈয়দুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা জাফর হাওলাদার(৬০) ও একই গ্রামের ইউনুচ মোল্লার ছেলে বেলায়েত হোসেন (৩৫)। এছাড়া আনুমানিক ৪৫ বছর বয়সী অজ্ঞাত আরেক ব্যক্তি।

বিজ্ঞাপন

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাসুদুজ্জামান জানান, ভোরে বিপরিত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয় ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৭৩২২) একটি বাস। পরে ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে পাশের ডোবায় ফেলে দেয় বাসটি। এসময় একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটির সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়। ঘটনাস্থলেই ইজি বাইকের তিন যাত্রীর মৃত্যু হয়। নিহতদের মধ্যে স্থানীয় একজন মুক্তিযোদ্ধাও রয়েছেন।

আহতরা হলেন দেবীপুর গ্রামের আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও একই গ্রামের হারুন-অর-রশিদের ছেলে সাইমুন (৩৪)। অবস্থা গুরুতর হওয়ায় তাদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে ঈগল পরিবহনের বাসটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/কেআই/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন