বিজ্ঞাপন

গাছে ঝুলছিল স্বামীর লাশ, পাশে পড়ে ছিল স্ত্রীর মরদেহ

December 8, 2019 | 1:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় একটি মাঠ থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার জেলেখালী গাজী পাড়া থেকে রোববার (৮ ডিসেম্বর) সকালে দুইজনের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বিজ্ঞাপন

শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, বাড়ির পাশে মাঠের একটি গাছে মান্নান গাজী’র (৫০) লাশ ঝুলছিল। এর কিছুটা দূরে তার স্ত্রী সোনা বিবি’র (৩৫) মৃতদেহ পড়ে ছিল। তার শরীরে একাধিক জখমের চিহ্ন পাওয়া গেছে।

সোনা বিবি শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী একই উপজেলার জেলেখালী গাজী পাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

বিজ্ঞাপন

প্রতিবেশীদের ধারণা, ঝগড়া জের ধরে রাতের কোনো এক সময় কুড়াল দিয়ে কুপিয়ে মান্নান তার স্ত্রীকে হত্যা করেন। এতে তার স্ত্রীর মাথা, ঘাড়, গলা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। স্ত্রীকে হত্যার পর তার স্বামীও গলায় রশি বেঁধে গাছের ডালে ঝুলে পড়েন।

এই দম্পতির দুটো ছেলে সন্তান রয়েছে।

শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে তার স্ত্রী সোনা বিবি ও স্বামী মান্নান গাজীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন