বিজ্ঞাপন

বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার

December 8, 2019 | 5:25 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: চার বছর পর হতে যাচ্ছে বাগেরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আগামীকাল (সোমবার) খান জাহান আলী কলেজ মাঠে অনুষ্ঠেয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপস্থিত থাকার কথা রয়েছে।

বিজ্ঞাপন

এছাড়া আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীযূষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, শেখ সারহান নাসের তন্ময়, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত থাকবেন।

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রস্তুতির বিষয়টি তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।

তিনি বলেন, ত্রি-বার্ষিক সম্মেলনের সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে ৬১২টি ওয়ার্ড, ৫৮টি ইউনিয়ন ও ১০টি উপজেলার সম্মেলন সম্পন্ন হয়েছে। জেলা সম্মেলনে প্রায় ২০ হাজার নেতা-কর্মী যোগ দেবেন।

বিজ্ঞাপন

জেলা কমিটিতে তরুণদের এবং নারীদের প্রধান্য থাকবে। আমি আশা করি, নেতা-কর্মীরা একত্রিত হয়ে একটি শক্তিশালী কমিটি উপহার দেবেন— বলেন শেখ কামরুজ্জামান টুকু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, সরদার ফকরুল আলম সাহেব, সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, শ্রম বিষয়ক সম্পাদক সরদার বদিউজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক শেখ ইলিয়াস হোসেন, সদস্য নীহার রঞ্জন সাহা, আব্দুল বাকী তালুকদার।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন