বিজ্ঞাপন

শুরু হলো বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট

December 8, 2019 | 5:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

মিরপুরের সবুজ গালিচার মঞ্চের দু’পাশের জায়ান্টস্ক্রিনে ভেসে উঠছে হাজার বছেরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ ‍মজিবুর রহমানের পোর্টরেইট। যেন না থেকেও আছেন লাল সবুজের এই রুপকার। নিজের জন্মশত বার্ষিকীর প্রাক্কালে বিসিবির বর্ণাঢ্য এই আয়োজন যেন তিনি দেখছেন। তাকে স্মরণে রেখেই শুরু হল বিপিএল উদ্বোধনী কনসার্ট। যে ক্রিকেট এই মুহুর্তে বাংলাদেশের সবচাইতে বড় বিজ্ঞাপন সেই ক্রিকেটকে ঘিরেই শুরু হল জাতির জনকের জন্মশত বার্ষিকী উদযাপন।

বিজ্ঞাপন

শুরু হলো বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট

রোববার (৮ ডিসেম্বর) কনসার্টের শুরুতেই মঞ্চে উঠেছেন ডি’রকস্টার শুভ। তার সঙ্গীত পরিবেশন শেষ হলে উঠবেন রেশমি মির্জা।  সন্ধ্যা ৬টায় জেমস ও  ৬টা ৪০ মিনিটে গাইবেন মমতাজ।

বিজ্ঞাপন

সন্ধ্যা ৭টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্টেডিয়ামে এসে বিশেষ এডিশন বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন। পরে ১০ মিনিট ধরে মিরপুরের আকাশে দেখা যাবে আতশবাজির ঝলকানি।

রাত পৌনে ৮টায় থাকছে সনু নিগামের পরিবেশনা। ৮টা ৩৫ মিনিটে থাকছে লেজার শো, ৯টায় গান গাইবেন কৈলাস খের। সাড়ে ৯টায় মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। ৩০ মিনিট চলবে এ বলিউড তারকার পারফরম্যান্স। ১০টায় মঞ্চ মাতাবেন সালমান খান। ক্যাটরিনার সঙ্গে সালমানের ডুয়েট পারফরম্যান্সে শেষ হবে আয়োজন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন