বিজ্ঞাপন

নির্ধারিত সময়ের আগেই এলেন প্রধানমন্ত্রী

December 8, 2019 | 7:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করতে সন্ধ্যা ৭টায় মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। কিন্তু এলেন তার ৮ মিনিট আগে। এসে অবশ্য কাল বিলম্ব করেননি। স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে তার জন্য নির্ধারিত মঞ্চে দাঁড়িয়ে ঘোষণা করলেন বঙ্গবন্ধু বিপিএলের। আর এই ঘোষণার মধ্য দিয়েই আনুষ্ঠানিক যাত্রা শুরু করল বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের (বিপিএল) সপ্তম  আসর।

বিজ্ঞাপন

শুরু হল বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, ‘বঙ্গবন্ধু বিপিএলের ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে যারা উপস্থিত আছেন সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি ২০ লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

প্রধানমন্ত্রীর ঘোষণার পরই মিরপুর শের ই বাংলার আকাশ ঝলসে যায় বর্ণালী আতশবাজীতে। প্রকম্পিত হয় পুরো  শের ই বাংলার চত্বর।

বিজ্ঞাপন

নির্ধারিত সময়ের আগেই এলেন প্রধানমন্ত্রী

এর আগে রোববার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় ‍শুরু হয় বঙ্গবন্ধু বিপিএল কনসার্ট। যেখানে শুরুতেই সঙ্গীত পরিবেশন করেন ডি’রকস্টার শুভ। তার পরিবেশনা শেষ হলে মঞ্চে ওঠেন রেশমি মির্জা। এরপর ওঠেন জেমস। জেমসের প্রথম গানটি শেষ না হতেই শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এই প্রধান।

তার উদ্বোধন শেষে নিজের বাকি গানগুলো পরিবেশন করে মঞ্চ ছাড়বেন জেমস। এরপর মঞ্চ মাতাতে উঠবেন মমতাজ।

বিজ্ঞাপন

মমতাজের সঙ্গীত পরিবেশনা শেষে রাত পৌনে ৮টায় থাকছে সনু নিগামের পরিবেশনা। ৮টা ৩৫ মিনিটে থাকছে লেজার শো, ৯টায় গান গাইবেন কৈলাস খের। সাড়ে ৯টায় মঞ্চে উঠবেন ক্যাটরিনা কাইফ। ৩০ মিনিট চলবে এ বলিউড তারকার পারফরম্যান্স। ১০টায় মঞ্চ মাতাবেন সালমান খান। ক্যাটরিনার সঙ্গে সালমানের ডুয়েট পারফরম্যান্সে শেষ হবে আয়োজন।

সারাবাংলা/এমআরএফ/এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন