বিজ্ঞাপন

পাবলিকলি দলের সমালোচনা করবেন না, নেতা-কর্মীদের নাসিম

December 8, 2019 | 7:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আমাদের দলের ভেতরে সমালোচনা রয়েছে। কিন্তু পাবলিকলি দলের সমালোচনা করবেন না। এটা ক্ষতি ডেকে আনে। আওয়ামী লীগকে ক্ষতিগ্রস্ত করবেন না।

বিজ্ঞাপন

রোববার (৮ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত জেলা আওয়ামী লীগের সম্মেলনে অংশ নিয়ে তিনি এই আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে। তাহলেই আগামীতে এই বিএনপি-জামায়াতকে রাজনীতি থেকে বিচ্ছিন্ন করে দেওয়া সম্ভব হবে।

বিএনপির সমালোচনা করে নাসিম বলেন, বিএনপি একটি ভুলে ভরা দল। তারা নির্বাচনের নামে মনোনয়ন বাণিজ্য করতে এসে মাঠ ছেড়ে পালিয়ে গেছে। আন্দোলন করতে এসেও তারা মাঠ ছেড়ে পালিয়ে যায়। এখন তারা আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর চক্রান্ত শুরু করেছে।

বিজ্ঞাপন

বিএনপিকে বলতে চাই, মাঠে আসুন। আন্দোলন করুন, প্রতিবাদ করুন। কিন্তু সন্ত্রাস কায়েম করবে না— বলেন নাসিম।

তিনি আরও বলেন, সবচেয়ে বড় খলনায়ক হলেন জিয়াউর রহমান। এই জিয়াউর রহমান মোস্তাকের সঙ্গে আঁতাত করে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতাকে হত্যা করে। বঙ্গবন্ধুকে হত্যা করে দুর্নীতির পথ সুগম করে। সেই ধারাবাহিকতা বজায় রাখেন বেগম খালেদা জিয়া।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

বিজ্ঞাপন

আরও বক্তব্য রাখেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিয়ার এনামুল হক, পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান, পবা-মোহনপুর আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মেরাজ উদ্দিন মোল্লা।

সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

সম্মেলন শেষে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে কাউন্সিলরদের উপস্থিতে মোহাম্মদ নাসিম পবা-মোহনপুর আসনের সাবেক সংসদ সদস্য মোরাজ মোল্লাকে সভাপতি ও পুঠিয়া-দূর্গাপুর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারাকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন