বিজ্ঞাপন

দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারণার চেষ্টা, গ্রেফতার ২

December 8, 2019 | 9:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তার পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে কমিশনের এনফোর্সমেন্ট টিম।

বিজ্ঞাপন

রোববার (৮ ডিসেম্বর) রাজধানীর কেরাণীগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয় বলে দুদক সূত্রে জানা গেছে। গ্রেফতার দুজন হলেন- নিপা বেগম ও দ্বীন ইসলাম।

দুদক সূত্র জানায়, তাদের কাছ থেকে সাংবাদিকতার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মচারীর ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়েছে।দুদকে অনুসন্ধান চলমান রয়েছে এমন এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হচ্ছে দাবি করে এবং ওই মামলা থেকে বাঁচানোর আশ্বাস দিয়ে তারা আর্থিক সুবিধা দাবি করে। ওই ব্যক্তির কাছে ভুয়া একটি এজাহার কপি ইমো মেসেঞ্জারে পাঠানো হয়। এ বিষয়ে অনুসন্ধানের আওতায় থাকা ওই ব্যক্তি দুদক অভিযোগ কেন্দ্রে ফোন করে সহযোগিতা চান।

সূত্র আরও জানায়, ওই ব্যক্তির অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদকের প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক তাহাসিন মুনাবীল হক ও উপসহকারী পরিচালক আবুল কালাম আজাদের সমন্বয়ে গঠিত এনফোর্সমেন্ট টিম কেরানীগঞ্জে অভিযান চালায়। অভিযানে নিপা বেগম এবং দ্বীন ইসলাম নামে দুই প্রতারককে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কেরানীগঞ্জ দক্ষিণ থানায় একটি মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন