বিজ্ঞাপন

কিশোরগঞ্জ মহিলা আ.লীগে সভানেত্রী আছমা, সম্পাদিকা বিলকিছ

December 9, 2019 | 12:33 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: দীর্ঘ ২৯ বছর পর কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সাবেক সংসদ সদস্য দিলারা বেগম আছমাকে সভানেত্রী ও বিলকিছ বেগমকে সাধারণ সম্পাদিকা করে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

সম্মেলনের উদ্বোধন করেন সাবেক এমপি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাফিয়া বেগম। কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক সংসদ দিলারা বেগম আছমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ- ১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. কামরুল আহসান শাহজাহান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মানসুরা জামান নূতন।

সম্মেলনে জেলার ১৩টি উপজেলা থেকে কাউন্সিলর ও প্রতিনিধিরা অংশ নেন। উল্লেখ্য এর আগে ১৯৮৯ সনে হামিদা মন্নানকে সভানেত্রী ও মানসুরা জামান নূতনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন