বিজ্ঞাপন

সালমান আর ক্যাটের মুখে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’

December 9, 2019 | 4:04 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বঙ্গবন্ধুর নামেই এবারের বিপিএল। জমকালো আয়োজনে হয়েছে উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে ঢাকায় উড়ে এসেছিলেন বলিউড সুপার স্টার সালমান খান। সঙ্গে ছিলেন গ্লামারগার্ল ক্যাটরিনা কাইফ। অসাধারণ নৃত্যশৈলিতে তারা মাতিয়ে তোলেন শের-ই-বাংলা স্টেডিয়ামে উপস্থিত সব দর্শকদের। স্টেডিয়ামের বাইরে থাকা বেশিরভাগ বাঙালি ছিলেন টেলিভিশন কিংবা মুঠোফোনের স্ক্রিনের সামনে। তারাও উপভোগ করেছেন পুরো আয়োজন।

বিজ্ঞাপন

শুধু নামে নয় সবকিছুতেই তিনি হাসিনা: সালমান খান

অনুষ্ঠানের একেবারে শেষ পর্যায়ে এসে সালমান ক্যাট যেন হৃদয় ছুয়ে গেলেন পুরো বাঙালির। উচ্চারণ করলেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। দুই সুপারস্টারের এই উচ্চারণে তখন পুরো স্টেডিয়ামই শ্লোগানে মুখর হয়ে উঠে। রোববার (৮ ডিসেম্বর) বঙ্গবন্ধু বিপিএল কনসার্টের শেষ পর্যায়ে এই ঘটনার অবতারণা ঘটে।

সালমান আর ক্যাটের মুখে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’

বিজ্ঞাপন

সালমান ক্যাটের দ্বৈত পারফরমেন্স শেষ হওয়ার আগে তারা দর্শকদের উদ্দেশে কথা বলেন। সম্বোধন শেষে সালমান কিছুটা কথা বলার পর ক্যাটরিনাকে কথা বলার অনুরোধ করেন। ক্যাটরিনা সবাইকে নমস্কার ও সালাম জানিয়ে বলেন, ‘আমি শুধু বলতে চাই, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’ ক্যাটরিনার কথা শুনে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হাসতে দেখা যায়। ক্যাট আরও বলেন, ‘লাভ ইউ বাংলাদেশ।’

বাবার নির্দেশ পালন করলেন সালমান

ক্যাটের সঙ্গে কিছু সময় রসিকতা শেষে বাংলাদেশকে সালাম জানিয়ে বাংলায় কিছু কথা বলেন সালমান। বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে বাংলাদেশের সবাইকে অভিনন্দন জানান। প্রধানমন্ত্রীরও প্রশংসা করেন তিনি। ফাঁকে ফাঁকে কথা বলছিলেন ক্যাটও। একেবারে শেষ পর্যায়ে ক্যাটের কথা শেষে সালমান উচ্চারণ করেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। সঙ্গে ক্যাটরিনাও আবার উচ্চারণ করেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তখন স্টেডিয়ামে উপস্থিত প্রায় সবার কণ্ঠেই এই স্লোগান উঠে।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধার্ঘ্য অর্পণ করে সালমান বলেন, ‘বঙ্গবন্ধু এই দেশের রূপকার। তিনি এই জাতির পিতা। সামনে তার শততম জন্মবার্ষিকী। এজন্য আমি পুরো জাতিকে অভিনন্দন জানাতে চাই।’

প্রধানমন্ত্রীর সঙ্গে একই ফ্রেমে সালমান-ক্যাটরিনা

প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রোববার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনী কনসার্ট। যেখানে নাচ ও সুরের মূর্ছনায় প্রায় ১৫ হাজার দর্শককে বুঁদ করে রেখেছিলেন সনু নিগাম, কৈলাশ খের, সালমান খান, ক্যাটরিনা কাইফ আর জেমস।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন