বৃহস্পতিবার ২৩ জানুয়ারি, ২০২০ ইং

বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার

ডিসেম্বর ১০, ২০১৯ | ১:০০ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনশ্রী এলাকার একটি বাসা থেকে নীলা (১৬) নামে এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার দিকে বনশ্রী বি ব্লকের একটি বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) আক্তারুজ্জামান জানান, নীলা গত ছয়মাস ধরে আব্দুল করিম নামে এক ব্যক্তির বাসায় কাজ করতো। ওই বাসার একটি ঘর থেকেই তার মৃতদেহ উদ্ধার করা হয়। বাড়ির লোকজন জানিয়েছে, সন্ধ্যায় নীলা তার ব্যক্তিগত মোবাইলে একজনের সঙ্গে কথা বলে। এর কিছুক্ষণ পর সে মোবাইল ফোনটি জানালা দিয়ে ফেলে দিয়ে ঘরে গিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

বিজ্ঞাপন

প্রাথমিক সুরতহালে নীলার গলায় ফাঁসের দাগ ছাড়া অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি জানিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

নীলার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায়।

সারাবাংলা /এসএসআর/এসএমএন

বিজ্ঞাপন
ওয়াসার এমডির বিরুদ্ধে আদালত অবমাননা রুল‘অপদার্থ শিক্ষক’ই পারে বিনা অপরাধে ছাত্রকে পুলিশে দিতে: ভিপি নুরসাংবাদিকদের সঙ্গে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের মতবিনিময়‘দুর্নীতিবাজদের লাগাম টেনে ধরার চেষ্টা না করলে উন্নয়ন সম্ভব নয়’প্রতারণা মামলায় ফের বিতর্কে জড়ালেন আজহারউদ্দিনরাখাইনে গণহত্যার দায় এড়াতে পারে না মিয়ানমার: আইসিজেজনদুর্ভোগ এড়িয়ে নির্বাচনি প্রচারণার আহবান আতিকুলের‘নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা কৌশল অবলম্বন করছে বিএনপি’‘ভ্যাট, ট্যাক্স আদায়ের সময় হলেই ব্যবসায়ীরা হয়রানির অভিযোগ করেন’বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যকার ম্যাচ হচ্ছে না ভারতে সব খবর...
বিজ্ঞাপন
বিজ্ঞাপন