মঙ্গলবার ২৮ জানুয়ারি, ২০২০ ইং

‘দাবাং থ্রি’র পোস্টারে নতুন সালমান

ডিসেম্বর ১০, ২০১৯ | ২:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

খালি গায়ে সিক্স প্যাক বডিতে রাগান্বিত লুক—‘এমনভাবেই সালমান খানকে দেখা গেলো ‘দাবাং থ্রি’র নতুন পোস্টারে। নতুন এই ছবিটি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন ছবির অন্যতম নায়িকা সাই মানজেকার, যিনি কিনা ছবিটি দিয়ে তার বলিউড ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

‘দাবাং থ্রি’তে দক্ষিণী তারকা কিচ্চা সুদীপের মুখোমুখি হবেন সালমান খান। পুলিশ অফিসার চুলবুল পান্ডে রূপে দেখা যাবে তাকে। পোস্টারের ব্যবহৃত ছবিটি ছবির ক্লাইমেক্সের একটি দৃশ্যের।

প্রভুদেবা পরিচালিত ‘দাবাং থ্রি’ মুক্তি পাবে ২০ ডিসেম্বর। এতে সালমানের বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা। যিনি ফ্রাঞ্চাইজিটির আগের পর্বগুলোতেও ছিলেন।

বিজ্ঞাপন

জানা গেছে ‘দাবাং থ্রি’র ক্লাইমেক্সের শুটিং হয়েছে টানা তিন সপ্তাহ। সালমান খানের ভক্তরা আশা করছেন তারা আবারও ভাইজানের জমজমাট অ্যাকশন দেখতে পাবেন।

সারাবাংলা/এজেডএস/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে অস্বীকার করে রাজনীতির সুযোগ নেই'বিষয় কোড নেই, আবেদনের অযোগ্য চাকরিতে, শিক্ষার্থীদের প্রতিবাদপ্রস্তুতিতে ‘ঘাটতি নেই’, আতঙ্কিত না হওয়ার পরামর্শ২ সাংবাদিককে মারধর করা সেই এএসআই প্রত্যাহারহিলিতে পৌঁছেনি থার্মাল স্ক্যানার, সচেতনতায় সীমাবদ্ধ কার্যক্রমআমিন বাজারে দূষণবিরোধী অভিযান, পাইরোলাইসিস কারখানা ও ভাটা উচ্ছেদটাঙ্গাইলে নবম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ৪চট্টগ্রামে কর্মরত চীনা নাগরিকদের তথ্য নেওয়া হচ্ছে৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি অস্ত্র প্রদর্শন ও বহনে নিষেধাজ্ঞাকরোনাভাইরাস প্রতিরোধে শাহজালালে যাত্রীদের থার্মাল স্ক্যানিং সব খবর...
বিজ্ঞাপন
বিজ্ঞাপন