বিজ্ঞাপন

জয়ার ফিল্মফেয়ার জয়

February 18, 2018 | 11:11 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

বিজ্ঞাপন

প্রথমবারের মতো কলকাতার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। কলকাতার ‘বিসর্জন’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে এ পুরস্কার পান জয়া আহসান। সমালোচকদের চোখে সেরা অভিনেত্রীর মনোনয়নও পেয়েছিলেন তিনি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে কলকাতার সায়েন্স সিটিতে অনুষ্ঠিত হয় ‘জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস (পূর্ব)’। অনুষ্ঠানে জয়ার হাতে সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেন ‘কাহানি’ সিনেমার পরিচালক সুজয় ঘোষ। এর আগেও ‘আবর্ত’ ও ‘ঈগলের চোখ’ সিনেমায় অভিনয়ের জন্য ‘জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (পূর্ব)’ সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছিলেন জয়া।

ইশা সাহা (প্রজাপতি বিস্কুট), রুক্মিণী মৈত্র (ককপিট), স্বস্তিকা মুখার্জি (অসমাপ্ত), সোহিনী সরকার (বিবাহ ডায়েরিজ) ও জয়া আহসান (বিসর্জন) পেয়েছিলেন সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন।

বিজ্ঞাপন

‘বিসর্জন’ ছবি হয়েছে সেরা চলচ্চিত্র, একই ছবির জন্য কৌশিক গাঙ্গুলী হয়েছেন সেরা পরিচালক। ‘ময়ূরাক্ষী’ সিনেমার জন্য সেরা অভিনেতা হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

‘জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে (পূর্ব)’ বাংলাদেশ থেকে আরো মনোনয়ন পেয়েছেন শারমিন সুলতানা সুমি, শেখ রাজিবুল ইসলাম, পাভেল অরিন।

সুমির প্রথম, জয়ার দ্বিতীয়

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন