বিজ্ঞাপন

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা শাহবাগ থানাকে তদন্তের নির্দেশ

December 10, 2019 | 7:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের টেন্ডারবাজি, তদবির বাণিজ্য ও অনৈতিক অর্থ লেনদেনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দায়ের করা মানহানির মামলা শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান নথি পর্যালোচনা শেষে আগামী ৮ জানুয়ারির মধ্যে এ প্রতিবেদন জমা দেওয়ায় নির্দেশ দেন।

আরও পড়ুন- ভিপি নুর’র বিরুদ্ধে মানহানির মামলার আবেদন

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে ঢাকার মহানগর হাকিম জিয়াউর রহমানের আদালতে মামলাটির আবেদন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হল সংসদের সহসভাপতি (ভিপি) মো. মোজাহিদ কামাল উদ্দিন।

বিজ্ঞাপন

মামলাটির অভিযোগে বলা হয়, ভিপি নুরুল হক নুর তার পদ ব্যবহার করে বিভিন্ন ধরনের টেন্ডারবাজি, চাঁদাবাজি, অনৈতিক তদবির বাণিজ্য ও অর্থ লেনদেনে জড়িয়ে পড়েন। গত ৫ ডিসেম্বর বিভিন্ন দৈনিক পত্রিকার মাধ্যমে তা জানতে পারি। নুরের এসব কর্মকাণ্ড ঢাবির ইতিহাস ও সুনামকে নষ্ট করেছে। তিনি ভিপির পদটিকে কলঙ্কিত করেছেন। সম্প্রতি ডাকসুর ভিপি নুরের ফোনালাপ নিয়ে একাধিক সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়। সেখানে শোনা যায়, তিনি ভিপি পদের প্রভাব খাটিয়ে ১৩ কোটি টাকা গ্রহণ করেছেন।

সারাবাংলা/এআই/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন