বিজ্ঞাপন

আবারো রানির চরিত্রে দীপিকা

February 18, 2018 | 12:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক:

বিজ্ঞাপন

রানি চরিত্রে অভিনয়ের ইচ্ছাটা এখনো শেষ হয়নি দীপিকার। ‘পদ্মাবত’ সিনেমায় তার ‘রানি পদ্মিনী’ চরিত্র নিয়ে ভারতে কি না হলো! জীবননাশের হুমকি পর্যন্ত দেয়া হয়েছিল দীপিকাকে। সেই আতঙ্ক অবশ্য এখন আর নেই।

এমন বাজে অভিজ্ঞতার পর আবারো রানির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। তবে এবার ঐতিহাসিক কোনো রানির চরিত্র নয়, দীপিকা অভিনয় করবেন মাফিয়া কুইন চরিত্রে। ছবিতে তার নাম হবে মাফিয়া কুইন ‘সপ্না দিদি’।

ছবিটি নির্মিত হবে আশির দশকে ভারতের মাফিয়া কুইন আশরাফ খান যিনি সপ্না দিদি নামে পরিচিত ছিলেন, তার জীবনের ওপর ভিত্তি করে। সিনেমার নাম হতে পারে ‘রানি’। এতে দীপিকা দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন ইরফানের খানের সঙ্গে। দীপিকার অন-স্ক্রিন স্বামীর চরিত্রে অভিনয় করবেন ইরফান খান।

বিজ্ঞাপন

ছবিটি পরিচালিত হবে বিশাল ভরদ্বাজের তত্ত্বাবধানে। পরিচালক হিসেবে থাকবেন হানি ত্রিহান। এপ্রিলে মুম্বাইয়ে শুরু হবে সিনেমার শুটিং। বর্তমানে মাফিয়া কুইনের বডিল্যাঙ্গুয়েজ, কথা বলার ধরন শিখছেন দীপিকা।

‘পদ্মাবত’-এর পর শুরু হয়েছে দীপিকার নতুন চরিত্রে ফেরার প্রস্তুতি। অবশ্য গ্যাংস্টার চরিত্রে এবারই প্রথম অভিনয় করছেন তিনি। যে কারণে প্রস্তুতিটাও নিচ্ছেন ভালোভাবেই।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন