বুধবার ২২ জানুয়ারি, ২০২০ ইং

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ ৩ জনের মৃত্যু

ডিসেম্বর ১০, ২০১৯ | ১১:০৭ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ছাত্রদল নেতাসহ ২ জন ও বেগমগঞ্জ উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে এসব দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন, সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো. রাসেল (৩০) ও হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হক এর ছেলে করাত কল শ্রমিক মো. নোমান হোসেন (৩৮)। অপরদিকে, বেগমগঞ্জ উপজেলায় নিহত ১ জনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, বিদ্যুতের খুঁটি নিয়ে একটি লরি (ঢাকা মেট্রো-শ ১৪-০৩০৩) সুবর্ণচর উপজেলার ভূঞার-হাটের দিকে যাচ্ছিল। পথে চরবাটা ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চরবাটা (মুগবুলিয়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে, চেয়ারম্যান-সোনাপুর ঘাট সড়কে ভূঞারহাট থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে দুজনের মৃত্যু হয়। এই ঘটনায় আহত ৩ জনকে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে।

অপরদিকে, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালি বোঝাই পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ২ জন আহত হয়েছেন। এই ঘটনায় আহতদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন