বিজ্ঞাপন

এখনও অবরুদ্ধ এসএ টিভির এমডি, রাতভর সাংবাদিকদের অবস্থান

December 11, 2019 | 9:49 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ১৩ দফা দাবি না মানায় মঙ্গলবার থেকে এসএ টেলিভিশন কার্যালয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকে (এমডি) অবরুদ্ধ করে গেটে তালা ঝুলিয়ে দিয়েছেন কর্মীরা। গতকাল দুপুর থেকে গেটের বাইরে অবস্থান নিয়েছেন সংবাদকর্মীরা।  রাতভর তারা ষেখানেই অবস্থান করেন।

বিজ্ঞাপন

বুধবার (১১ ডিসেম্বর) শেষ খবর পাওয়া পর্যন্ত এসএ টিভিতে উত্তেজনা বিরাজ করছে। সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি রয়েছে। সংবাদকর্মীরা দাবি আদায়ে  মালিকের বিরুদ্ধে বিভিন্ন ধরণের শ্লোগান দিচ্ছেন।

এর আগে মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর থেকেই ছাঁটাইয়ের প্রতিবাদ ও বেতন-ভাতার দাবিতে এসএ টিভি কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করেন অন্যায়ভাবে চাকরিচ্যুত সংবাদকর্মীরা। পরে দুপুর সাড়ে ৩টা থেকে এমডি সালাউদ্দিন আহমেদের সঙ্গে বৈঠক করেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নেতাসহ আন্দোলনরত সংবাদকর্মীরা। এসময় দফায় দফায় বৈঠক হলেও মালিকপক্ষ সাংবাদিকদের কোনো দাবি মেনে নিতে রাজি হয়নি। পরে তারা এসএ টিভির কার্যালয় অবরোধ করেন। এতে করে অবরুদ্ধ হয়ে পড়েন চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সালাউদ্দিন আহমেদ। সংবাদকর্মীসহ সাংবাদিক নেতারা জানিয়েছেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা অবরোধ চালিয়ে যাবেন।

এদিকে, বিক্ষোভ করলেও টিভির সম্প্রচার কার্যক্রম অব্যাহত রাখতে আন্দোলনরত সংবাদকর্মীরা বিভিন্ন শিফটে ভাগ হয়ে দায়িত্ব পালন করছেন। তাদের সঙ্গে এ আন্দোলনে সংহতি জানিয়েছেন অন্যান্য বেসরকারি টিভি চ্যানেলের সহকর্মী সাংবাদিকরাও। এছাড়া আন্দোলনে সংহতি জানিয়ে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের আইনিসহ সার্বিক সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি)।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেডএফ/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন