বুধবার ২২ জানুয়ারি, ২০২০ ইং

‘শুভকে নিয়ে কথা হচ্ছে’

ডিসেম্বর ১১, ২০১৯ | ৩:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেট

শিহাব শাহীনের প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’র নায়ক ছিলেন আরিফিন শুভ। ২০১৫ সালে মুক্তি পায় ছবিটি। প্রথম ছবি মুক্তির প্রায় পাঁচ বছর দ্বিতীয় ছবির কাজ শুরু করতে যাচ্ছেন ‍শিহাব শাহীন। আর নিজের দ্বিতীয় ছবিতেও প্রথম ছবির নায়ক আরিফিন শুভ’র থাকার সম্ভাবনাই বেশি। এমন ইঙ্গিতই দিলেন নির্মাতা।

বিজ্ঞাপন

সারাবাংলাকে শিহাব শাহীন জানিয়েছেন, ‘আরিফিন শুভকে নিয়ে কথা হচ্ছে। ওর সাথে বেশ কয়েকবার মিটিংও হয়েছে। কিন্তু কোন কিছুই চূড়ান্ত বলা যাবেনা। প্রযোজকের চাওয়ার একটা ব্যাপারও আছে। আমি একা চাইলে তো হবে না। সব মিলিয়ে হয়তো আগামী বছরের শুরুতে সব জানাতে পারবো।’

‘ছুঁয়ে দিলে মন’ ছিলো রোমান্টিক গল্পের ছবি। তবে শিহাব শাহীন তার পরবর্তী ছবির গল্প রোমান্টিক না বানিয়ে থ্রিলারও বানাতে পারেন বলে জানালেন।

বিজ্ঞাপন

পাঁচ বছর কেন লাগলো দ্বিতীয় ছবির কাজ শুরু করতে? এমন প্রশ্নের জবাবে শিহাব শাহীন বলেন, ‘একটা সিনেমা বানানো মানে কমপক্ষে ৭-৮ মাস লেগে থাকা। তারপর দেখা যায় এর থেকে যে টাকা আয় হয় তা দিয়ে বাসা ভাড়ার টাকাও হয় না। তাই অন্যান্য কাজ ঘুছিয়ে তারপর নির্মাণে যেতে হচ্ছে। এর মাঝে আমি ওয়েব সিরিজ আর ওয়েব ফিল্মের কাজ করছি।’

শিহাব শাহীনের দ্বিতীয় ছবির কাজ আগামী বছরের প্রথমার্থে শুরু হবার সম্ভাবনা রয়েছে।

এদিকে তিনি ‘বিঞ্চ’ নামে রবির একটি ভিডিও প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজ নির্মাণ করেছেন। ছয় পর্বের সিরিজটির নাম 'আগস্ট ফোরটিন'। এতে অভিনয় করেছেন তাসনুভা তিশা, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম। একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে সিরিজটি নির্মিত হয়েছে বলে জানালেন শাহীন।

তিনি আরও জানান, গত অক্টোবর ও নভেম্বর মাসে ঢাকাতে সিরিজের শুটিং করেছেন। দর্শকরা দেখতে পাবেন জানুয়ারিতে।

আর ওয়েব ফিল্মটি একটি আন্তর্জাতিক ভিডিও প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করবেন। এছাড়া নির্মাণ করছেন ‘অবুঝ দিনের গল্প- ২’ সহ তার বেশকিছু জনপ্রিয় নাটকের সিক্যুয়েল।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন