বিজ্ঞাপন

রাতে নক আউট নিশ্চিত; সকালে হারালেন চাকরি

December 11, 2019 | 2:19 pm

স্পোর্টস ডেস্ক

ইতালির নাপোলিতে মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে জেঙ্ককে ৪-০ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়ে লিভারপুলের সঙ্গী হয়ে চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্ব নিশ্চিত। আর এই ম্যাচটিই কার্লো আনচেলোত্তির নাপোলির ডাগ আউটে শেষ ম্যাচ হয়ে রইলো। সকালেই নাপোলির কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হলো উয়েফা চ্যাম্পিয়নস লিগের ডন খ্যাত কার্লো আনচেলোত্তিকে।

বিজ্ঞাপন

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল নাপোলির কোচের পদ থেকে বরখাস্ত হতে যাচ্ছেন আনচেলোত্তি। ক্লাবের মালিক, খেলোয়াড় আর কোচ ত্রিমুখী সংঘর্ষের মুখে পড়েছিল দলটি। আর সেই প্রভাব পড়ে মাঠের খেলাতেও।

ইতালিয়ান সিরি আ’তেও বেশ বাজে সময় কাটছিল নাপোলির। লিগে শেষ সাত ম্যাচে নেই জয়ের দেখা; উল্টো হেরেছে দু’টি ম্যাচে আর ড্র বাকি পাঁচটিতেই। তবে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব ১৬’তে খেলার জন্য ঠিকই লড়াই করে যাচ্ছিলো ম্যারাডোনার সাবেক ক্লাবটি।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে জেঙ্কের বিপক্ষে ৪-০ জয়ে নিশ্চিত নক আউট পর্ব। আর পরের দিন সকালে নিশ্চিত হলো চাকরি হারিয়েছেন কার্লো। এ সম্পর্কে জেঙ্কের বিপক্ষে ম্যাচের পূর্বে কার্লো সাংবাদিকদের বলেন, ‘আমি কখনও নিজে থেকে আমার দায়িত্ব থেকে পিছু হটিনি। এবারেও আমি ইস্তফা দেব না। আগামীকাল আমি অরিয়েল ডে লরেনথিসের সঙ্গে কথা বলবো আর সেখানেই সব সিদ্ধান্ত নেয়া হবে।‘

বিজ্ঞাপন

তবে তার আগেই ঘোষণা আসল নাপোলির ডাগ আউটে আর দেখা যাবে না কার্লো আনচেলোত্তিকে। তাকে নাপোলির কোচের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অর্থাৎ রাতে দলকে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব ১৬’তে নিয়ে গেলেন আর সকালেই হারালেন চাকরি।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন