বিজ্ঞাপন

দুর্নীতি মামলায় জামিন পেলেন আসিফ আলী জারদারি

December 11, 2019 | 3:08 pm

আন্তর্জাতিক ডেস্ক

পাকিস্তান পিপলস পার্টির কো চেয়ারপার্সন আসিফ আলী জারদারি ইসলামাবাদের একটি উচ্চ আদালত থেকে বুধবার (১১ ডিসেম্বর) জামিন পেয়েছেন। তার শারীরিক অবস্থার কথা বিবেচনায় রেখে পার্ক লেন দুর্নীতি মামলা ও একটি মানি লন্ডারিং মামলায় আদালত জামিন আবেদন মঞ্জুর করেছে। ১০ মিলিয়ন অর্থাৎ এক কোটি রুপির বন্ডের বিনিময়ে তিনি জামিন নিতে পারবেন। খবর জিও নিউজ।

বিজ্ঞাপন

এর এক সপ্তাহ আগে, জাতীয় জবাবদিহিতা ব্যুরোর করা একটি দুর্নীতি মামলা ও একটি মানি লন্ডারিং মামলায় জামিনের আবেদন করেছিলেন আসিফ আলী জারদারি। সেখানে তিনি উল্লেখ করেছিলেন জটিল ধরনের হৃদরোগ ও উচ্চ ডায়াবেটিসে ভুগছেন, তার চিকিৎসা প্রয়োজন।

প্রসঙ্গত, এ বছরের জুনের ১০ তারিখে আসিফ আলী জারদারির আগাম জামিন বাতিল করে তাকে গ্রেফতার করে জাতীয় জবাবদিহিতা কমিশন। তারপর থেকে অক্টোবর পর্যন্ত তিনি রাওয়ালপিন্ডির একটি কারাগারে বন্দি ছিলেন। তার শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে থাকলে ইসলামাবাদের পাকিস্তান ইন্সটিটিউট অব মেডিকেল সাইন্সে ভর্তি করা হয়।

এদিকে, বুধবার (১১ ডিসেম্বর) তার জামিন আবেদনের স্বপক্ষে মেডিকেল প্রতিবেদন দাখিল করার পর প্রধান বিচারপতি আতহার মাইনাল্লাহ ও বিচারপতি আমির ফারুকের বিশেষ হাইকোর্ট বেঞ্চ তার জামিন আবেদন মঞ্জুর করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন