বিজ্ঞাপন

মাগুরায় আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্য আটক

December 11, 2019 | 3:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাগুরা: মাগুরায় আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে সদর থানা পুলিশ। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে মাগুরা, শ্রীপুর ও শালিখা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত চার ডাকাত সদস্য হলেন- দলনেতা মিজানুর রহমান (৫২) ,রাসেল মুন্সী (৩০) আলমগীর ওরফে সান্টু (৩০) ও আলী হোসেন (৩২)। তাদের বাড়ি পার্শ্ববর্তী জেলা ফরিদপুর, ঝিনাইদহ ও মাগুরা এলাকায়। বুধবার (১১ ডিসেম্বর) সদর থানা চত্বরে এক প্রেসব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের সামনে তাদের হাজির করা হয়।

মাগুরার শালিখা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির সিদ্দিকী শুভ্র জানান, কিছু দিনের ব্যবধানে জেলার বিভিন্ন থানা এলাকায় পর পর কয়েকটি ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের বিরুদ্ধে অভিযান পরিচালনা শুরু করে পুলিশ। বিশেষ প্রযুক্তির মাধ্যমে তার অবস্থান চিহ্নিত করে ডাকাত দলের এ সদস্যদের গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের মঙ্গলবার রাতে মাগুরা, শ্রীপুর ও শালিখা থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ৬টি দেশিয় অস্ত্র, ৩টি মোবাইল সেট ও ১টি কালো রঙয়ের খেলনা পিস্তল জব্দ করা হয়েছে । তাদের নামে মাগুরা ও ফরিদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে বলেও নিশ্চিত করেছেন পুলিশের এ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন