রবিবার ১৯ জানুয়ারি, ২০২০ ইং

দর্শক খরায় টিকেটের দাম কমালো বলাকা

ডিসেম্বর ১১, ২০১৯ | ৫:৫৭ অপরাহ্ণ

এন্টারটেনমেন্ট করেসপন্ডেট

রাজধানীর অভিজাত সিনেমা হল বলাকা তাদের টিকেটের মূল্য কমানোর ঘোষণা দিয়েছে। আগামী শুক্রবার থেকে টিকেটের নতুন মূল্য কার্যকর হবে। সারাবাংলাকে এমনটাই জানিয়েছেন হলটির ম্যানেজার এস এম শাহীন।

বিজ্ঞাপন

এক্সিকিউটিভ ক্লাসের টিকেট ২৫০ টাকা এবং স্পেশাল ক্লাসের টিকেট ১৫০ টাকা করা হয়েছে। আগের মূল্য ছিলো ৩৫০ টাকা ও ২০০ টাকা।

টিকেটের দাম কমানোর কারণ জানতে চাওয়া হয় হল ম্যানেজার শাহীনের কাছে। তিনি সারাবাংলাকে জানান গেল রোজার ঈদের আগে হলের কিছু সংস্কার করা হয়েছিল। দর্শকদের জন্য বেশকিছু সুযোগ-সুবিধাও বাড়ানো হয়। যার প্রেক্ষিতে এক্সিকিউটিভ ক্লাসের টিকেটের দাম ৫০ টাকা বাড়িয়ে ৩৫০ টাকা করা হয় আর স্পেশাল ক্লাসের টিকেটের দাম আগে থেকেই ২০০ টাকা ছিলো।

বিজ্ঞাপন

কিন্তু টিকিটের দাম বাড়ানোর কারণে দর্শক সংখ্যা আরও কমে যায়। ফলে বাধ্য হয়েই টিকেটের দাম কমানোর সিদ্ধান্ত নিয়েছি- জানান ম্যানেজার শাহীন।

রাজধানীর নিউমার্কেট এলাকায় অবস্থিত বলাকা হল। এর আশেপাশেই অবস্থিত ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, হোম ইকোনমিক্স কলেজ, ইডেন কলেজের মত শিক্ষা প্রতিষ্ঠান। এর মূল দর্শক মূলত এ সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। তাই তাদের কথা চিন্তা করে বলাকার প্রতিদিনের সকালের শোর টিকেটের মূল্য অর্ধেক রাখা হতো। কিন্তু এখন থেকে সে সুবিধা বন্ধ থাকবে বলে জানালেন শাহীন।

তিনি সারাবাংলাকে বলেন, ‘জাতীয় নির্বাচনের পর থেকে বলার মতো কোনও ছবিই আমাদের এখানে ব্যবসা করেনি। সবশেষ দেবী, দহন, পোড়ামন-২ ভালো করেছিলো। কিন্তু এখন হল চালানোই কঠিন হয়ে পড়েছে। তাছাড়া দর্শকরাও বলছিলেন টিকেটের দাম বেশি হয়ে গেছে। তাই তাদের অনুরোধও আমরা বিবেচনায় নিয়েছি।’

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন