বিজ্ঞাপন

আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে: ওবায়দুল কাদের

December 12, 2019 | 4:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার মামলাটি দুর্নীতির মামলা। এই মামলার বিষয়ে সরকারের কোনো হস্তক্ষেপ নেই। শেখ হাসিনা সরকারের আমলে আদালত পূর্ণ স্বাধীনতা ভোগ করছে। এখানে সরকারের কিছুই করণীয় নেই। দুর্নীতি মামলায় খালেদা জিয়ার জামিন হওয়া, না হওয়ার বিষয়টি বিচার ব্যবস্থা ও আদালতের বিষয়।

বিজ্ঞাপন

কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ওবায়দুল কাদের এ সব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘যারা দুর্নীতি করছেন তাদের অনেককেই নজরদারিতে রাখা হয়েছে। যারা অপকর্মকারী, দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, ভূমি দখলকারী, মাদক ব্যবসায়ী এদের বিরুদ্ধে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে। এদের বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে, তদন্ত করা হচ্ছে। একজন লোককে তদন্ত ছাড়া তো গ্রেফতার করা যায় না।’

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রায় রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

বিজ্ঞাপন

সর্বশেষ ২০১৩ সালের ৬ ফেব্রুয়ারি কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে আমিনুল ইসলাম মঞ্জু মণ্ডল ও সাধারণ সম্পাদক পদে মো. জাফর আলী নির্বাচিত হয়েছিলেন।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন