বিজ্ঞাপন

চুরি-ছিনতাইয়ের মোবাইল বিক্রি করতে এসে যুবক ধরা

December 12, 2019 | 5:43 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চুরি-ছিনতাই করা মোবাইল চট্টগ্রাম নগরীর ‘চোরাই মার্কেটে’ বিক্রি করতে এসে কোতোয়ালী থানা পুলিশের হাতে ধরা পড়েছে এক যুবক। তার কাছ থেকে ১৮টি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে, যার সবগুলোই চুরি-ছিনতাই করা বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১১ ডিসেম্বর) গভীর রাতে নগরীর পুরাতন রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। তিনি জানান, গ্রেফতার সাইফুল ইসলাম সজীবের (২৮) বাড়ি কুমিল্লা জেলায় হলেও বর্তমানে ঢাকার উত্তরখান থানার দোবাদিয়া এলাকায় থাকে।

ওসি মহসীন সারাবাংলাকে বলেন, ‘চোর, ছিনতাইকারীদের কাছে মোবাইল সংগ্রহ করে পুরাতন রেলস্টেশন এলাকায় ভাসমান মোবাইলের দোকানে বিক্রি করতে এসেছিল সজীব। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করেছি। তার কাছে ১৮টি চোরাই মোবাইল ও ১৩ হাজার টাকা পাওয়া গেছে।’

উল্লেখ্য, চট্টগ্রাম নগরীর রেলস্টেশন এলাকায় ফুটপাতে বেশকিছু মোবাইল সেট বিক্রির দোকান আছে, যেগুলো চোরাই মোবাইলের দোকান হিসেবে পরিচিত। এসব দোকানে যেসব মোবাইল সেট বিক্রি হয়, তার অধিকাংশই চুরি, ডাকাতি, ছিনতাই করা বলে পুলিশের ভাষ্য। চোরাই মোবাইল উদ্ধারে পুলিশ প্রায়ই এসব দোকানে অভিযান চালায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন