মঙ্গলবার ২৮ জানুয়ারি, ২০২০ ইং

সাতক্ষীরা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মুনসুর, সম্পাদক নজরুল

ডিসেম্বর ১২, ২০১৯ | ৯:৩২ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দায়িত্ব পেলেন মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ। সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে আলহাজ্ব নজরুল ইসলামের নাম।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হয়।

কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে আবারও মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

এর আগে সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কাউন্সিলের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

আব্দুর রহমান এ সময় বলেন, রাজনীতি ও রাজনৈতিক নেতৃত্বের গুনগত পরিবর্তন আনতে শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই দলে কোনো অনুপ্রবেশকারী, টেন্ডারবাজ ও চাঁদাবাজদের ঠাঁই হবে না।

সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে অস্বীকার করে রাজনীতির সুযোগ নেই'বিষয় কোড নেই, আবেদনের অযোগ্য চাকরিতে, শিক্ষার্থীদের প্রতিবাদপ্রস্তুতিতে ‘ঘাটতি নেই’, আতঙ্কিত না হওয়ার পরামর্শ২ সাংবাদিককে মারধর করা সেই এএসআই প্রত্যাহারহিলিতে পৌঁছেনি থার্মাল স্ক্যানার, সচেতনতায় সীমাবদ্ধ কার্যক্রমআমিন বাজারে দূষণবিরোধী অভিযান, পাইরোলাইসিস কারখানা ও ভাটা উচ্ছেদটাঙ্গাইলে নবম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ৪চট্টগ্রামে কর্মরত চীনা নাগরিকদের তথ্য নেওয়া হচ্ছে৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি অস্ত্র প্রদর্শন ও বহনে নিষেধাজ্ঞাকরোনাভাইরাস প্রতিরোধে শাহজালালে যাত্রীদের থার্মাল স্ক্যানিং সব খবর...
বিজ্ঞাপন
বিজ্ঞাপন