রবিবার ১৯ জানুয়ারি, ২০২০ ইং

ছিনতাইয়ের অভিযোগে ২ ঢাবি শিক্ষার্থী আটক

ডিসেম্বর ১৩, ২০১৯ | ১২:০৮ পূর্বাহ্ণ

ঢাবি করেসপন্ডেন্ট

ছিনতাই করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) দুই শিক্ষার্থীকে আটক করেছে শাহবাগ থানা পুলিশ। তারা হলেন, রবিন আহমেদ ও নাহিদুল ইসলাম ফাগুন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান সারাবাংলাকে নিশ্চিত করেছেন।

রবিন বিশ্ববিদ্যালয়ের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের প্রথম বর্ষের ছাত্র আর নাহিদুল ইসলাম ফাগুন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী। রবিন হাজী মুহাম্মদ মুহসিন হল আর নাহিদুল বঙ্গবন্ধু হলের আবাসিক ছাত্র।

বিজ্ঞাপন

সূত্র জানায়, আজিমপুর এলাকা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বেড়াতে আসা শামস ও শুভ নামের ব্যক্তিদের ধরে তাদের মারধর করে রবিন ও নাহিদসহ কয়েকজন । পরে তাদের একজনের কাছ থেকে এটিএম কার্ড ছিনিয়ে সেটা থেকে টাকা উত্তোলন করে তারা।

এই ঘটনায় ভুক্তভোগীরা শাহবাগ থানায় অভিযোগ করেন।

এদিকে সূত্র জানিয়েছে, নাহিদুল ইসলাম ফাগুন বেপরোয়া জীবন-যাপন করে। তার বিরুদ্ধে টিউটোরিয়াল পরীক্ষার প্রশ্ন ফাঁস করে মেসেঞ্জার গ্রুপে প্রকাশের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর অধ্যাপক একেএম গোলাম রাব্বানী সারাবাংলাকে বলেন, দুইজনকে আটক করে শাহবাগ থানায় সোপর্দ করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান ছিনতাইকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

আটকের বিষয়টি স্বীকার করে শাহবাগ থানার ওসি আবুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/কেকে/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন