বিজ্ঞাপন

এআরএফ সভাপতি আশরাফ, মাকসুদ সাধারণ সম্পাদক

December 13, 2019 | 12:19 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আগামী দুই বছরের (২০১৯-২১) জন্য এগ্রিকালচারাল রিপোর্টার্স ফোরাম’র (এআরএফ) ১৭ সদস্যের নির্বাহী কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে থাকবেন প্রতিষ্ঠাতা সভাপতি নয়াদিগন্তের বিশেষ প্রতিনিধি মো. আশরাফ আলী এবং সাধারণ সম্পাদক হিসেবে থাকবেন এনটিভির সিনিয়র রিপোর্টার কৃষিবিদ মাকসুদুল হাসান।

বিজ্ঞাপন

বুধবার (১১ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে সর্বসম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে। পরে  এআরএফ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছে সহ-সভাপতি হুমায়ুন চিশতি (এটিএন বাংলা) ও ইফতেখার মাহমুদ (প্রথম আলো), যুগ্ম সম্পাদক ফয়জুল সিদ্দিকী (চ্যানেল ২৪), কোষাধ্যক্ষ নিজামুল হক (ইত্তেফাক), সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ খান (সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম বাসেত (আলোকিত বাংলাদেশ), প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ওয়াসিম উদ্দিন ভুইয়া (নিউ এইজ)।

নির্বাহী সদস্যরা হলেন- রিয়াজ আহমেদ (ঢাকা ট্রিবিউন), কাউসার রহমান (জনকণ্ঠ), সালাউদ্দিন বাবলু (এসএ টিভি), ওবায়দুল গণি (বাংলাদেশ সংবাদ সংস্থা), আলতাব হোসেন (আজকালের খবর), মনিরুজ্জামান উজ্বল (জাগো নিউজ), মহসিনুল করিম লেবু (ডেইলি অবজারভার) ও নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন)।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন