বিজ্ঞাপন

‘রুম্পার শরীরে ধর্ষণের আলামত পাওয়া যায়নি’

December 14, 2019 | 1:49 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার শরীরে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। এ বিষয়টি তুলে ধরে রোববার (১৫ ডিসেম্বর) পুলিশের কাছে ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন জমা দেওয়া হবে।

বিজ্ঞাপন

শনিবার (১৪ ডিসেম্বর) রুম্পার ময়নাতদন্তের প্রতিবেদন সম্পর্কে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ সারাবাংলাকে এসব তথ্য জানান।

ডা. সোহেল মাহমুদ বলেন, ধর্ষণ হয়েছে কি না সে বিষয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করতে দেওয়া হয়েছিল।  নমুনা পরীক্ষার প্রাথমিক রিপোর্ট আমাদের হাতে এসেছে। সেখানে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি। উপর থেকে পড়ে রুম্পার মৃত্যু হয়েছে।

তবে, বাকি দুটি পরীক্ষার মেডিকেল রিপোর্ট এখনো আসেনি। ওই দুই মেডিকেল রিপোর্ট পাওয়া গেলে পূর্ণাঙ্গ রিপোর্ট দেওয়া হবে বলেও জানান ডা. সোহেল মাহমুদ।

বিজ্ঞাপন

এর আগে, গত ৫ ডিসেম্বর রাজধানীর সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুম্পার মরদেহের ময়নাতদন্ত শেষে ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে জানায় ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগ।

গত ৪ ডিসেম্বর রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে রুম্পার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনার পরপরই পুলিশ, সিআইডি, ডিবি ও র‌্যাবের সদস্যরা আলামত সংগ্রহ করেন। পুলিশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী মেরুদণ্ড, বাম হাতের কনুই ও ডান পায়ের গোড়ালি ভাঙা। মাথা, নাক, মুখে জখম এবং রক্তাক্ত অবস্থায় ছিল। বুকের ডান দিকে ক্ষত চিহ্নও ছিল।

রুম্পাকে হত্যার পর ছাদ থেকে ফেলে দেওয়া হয়, সন্দেহ ডিবির

বিজ্ঞাপন

রুম্পার বন্ধু সৈকত ৪ দিনের রিমান্ডে

রুম্পার প্রেমিক সৈকতকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

ভবনটিতে সৈকতের সঙ্গে রুম্পাকে ঢুকতে দেখা গেছে: ডিবি

রুম্পা হত্যায় বন্ধু সৈকত আটক

বিজ্ঞাপন

ধর্ষণ, হত্যা নাকি আত্মহত্যা? রুম্পার মৃত্যু রহস্য জানতে বিক্ষোভ

রুম্পার ময়নাতদন্ত প্রতিবেদন আগামী সপ্তাহে

সারাবাংলা/এসএসআর/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন