শুক্রবার ২৪ জানুয়ারি, ২০২০ ইং

স্মৃতিকাতর লিজা

ডিসেম্বর ১৪, ২০১৯ | ২:০৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সময়টা দারুণ কাটছে সংগীতশিল্পী লিজার। আজ এখানে তো, কাল ওখানে। দেশে এবং দেশের বাইরে নিয়মিত গান গাইছেন তিনি। কখনো স্টেজে দশর্ক মাতাচ্ছেন আবার কখনো সুন্দরী নায়িকার ঠোঁটে নিজের গান দিয়ে মোহিত করছেন দশর্কদের।

বিজ্ঞাপন

লিজা নিজেও কম যান না, এরইমধ্যে নিজের গানের ভিডিওতে নেচে-গেয়ে আরেক লিজার রূপ দর্শকদের সামনে মেলে ধরেছেন।

এত সবের মাঝে নতুন খবর নিয়ে এসেছেন লিজা। ১৫ ডিসেম্বর, রবিবার প্রকাশিত হচ্ছে তার নতুন গান-ভিডিও। গানের শিরোনাম ‘তোমার স্মৃতিটুকু’। কার স্মৃতিটুক নিয়ে বিভোর লিজা?
প্রশ্নের উত্তর পাওয়া যাবে রবিউল ইসলাম জীবনের কথায়, আকাশ সেনের সুর আর সাজিদ সরকারের এর সঙ্গীতায়োজনে। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

বিজ্ঞাপন

প্রেম, রিবহ, ত্যাগ আর মুক্তিযুদ্ধের গল্প নিয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ । এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং পায়েলিয়া পায়েল।
নতুন গান নিয়ে দারুণ আশাবাদী লিজা। জানালেন, যে গানটি প্রকাশিত হতে যাচ্ছে সেটি শুধুমাত্র বাণিজ্যিক বিবেচনায় করেননি তিনি। মনের মতো একটা গান করার চেষ্টা করেছেন। যা শ্রোতা-দর্শকদের হৃদয় নাড়া দেবে।

ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে জানা গেছে লিজার নতুন এই গান তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশের পাশাপাশি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন