সোমবার ২৭ জানুয়ারি, ২০২০ ইং

অঞ্জন রায়কে হুমকি, থানায় জিডি

ডিসেম্বর ১৪, ২০১৯ | ৬:০৪ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দৈনিক সংগ্রাম পত্রিকায় মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদের মোল্লাকে ‘শহীদ’ হিসেবে উল্লেখের প্রতিবাদ করায় সিনিয়র সাংবাদিক অঞ্জন রায়কে হুমকি দেওয়া হয়েছে। এ পরিপ্রেক্ষিতে তিনি থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (১৪ ডিসেম্বর) অঞ্জন রায় ব্যক্তিগত নিরাপত্তা চেয়ে রমনা মডেল থানায় এ ডায়রি করেন। সারাবাংলাকে অঞ্জন রায় ও রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম তথ্যটি নিশ্চিত করেছেন।

ডায়রিতে অঞ্জন রায় উল্লেখ করেছেন, ‘আমি গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) আমার ভেরিফাইড ফেসবুক আইডি থেকে দৈনিক সংগ্রাম পত্রিকায় মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদের মোল্লাকে ‘শহীদ’ হিসেবে উল্লেখ করায় প্রতিবাদ জানিয়ে একটি পোস্ট দিই। এরপর থেকে জামায়াত ও ছাত্রশিবিরের কর্মীসহ কিছু ব্যক্তি আমাকে সোশ্যাল মিডিয়ায় ও সরাসরি হুমকি দিয়ে চলেছে।’

বিজ্ঞাপন

এ পরিস্থিতিতে দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদ, জামায়াতের সেক্রেটারি ড. শফিকুর রহমান, আমির মকবুল আহমেদ, ছাত্রশিবিরের সভাপতি মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামকে হুমকি কারণ বলে মনে করছেন অঞ্জন রায়। এ পরিপ্রেক্ষতে তিনি রমনা মডেল থানায় সাধারণ ডায়রি করে ব্যক্তিগত নিরাপত্তা চেয়েছেন।

এ বিষয়ে রমনা থানার ওসি মনিরুল ইসলাম সারাবাংলাকে বলেন, ‘জিডি হয়েছে। আমরা তদন্ত করছি। তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেব।’

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন