বিজ্ঞাপন

আগের মতই আছেন এন্ড্রু কিশোর, গুজবে বিরক্ত পরিবার

December 14, 2019 | 6:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেট

এ দেশে কোন বড় তারকা অসুস্থ হলে বা না হলেও তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়া যেন স্বাভাবিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। এতে ওই তারকা ও তার পরিবার পড়েন বিপাকে। এমনই বিপাকে পড়েছেন সঙ্গীত শিল্পী এন্ড্রু কিশোরের পরিবার। তারা রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন তার মৃত্যুর গুজবে।

বিজ্ঞাপন

মাসাধিকাল ধরে সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বরেণ্য শিল্পী এন্ড্রু কিশোর। এই মুহুর্তে হাসপাতালের পাশেই একটি ভাড়া বাসায় আছেন তিনি। সাথে রয়েছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

লিপিকা এন্ড্রুর সঙ্গে কথা হয় সারাবাংলার। সারাবাংলাকে তিনি বলেন, ‘এন্ড্রু কিশোরকে ইতোমধ্যে কেমোথেরাপি দেওয়া শুরু হয়েছে। থেরাপির নির্দিষ্ট দিনগুলোতে মূলত তাকে হাসপাতালে ভর্তি হতে হয়। মাঝে মধ্যে ডে কেয়ার সেন্টারে থেকে চিকিৎসা নিতে হয়।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘তার অবস্থা খুব একটা পরিবর্তিত হয়নি। কিন্তু হঠাৎ করে যেভাবে সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে পরলো যে তিনি মারা গেছেন তাতে আমরা ভীষণ হতাশ এবং বিরক্ত। এন্ড্রু কিশোরের চিকিৎসা নিয়ে এমনিতেই আমরা নানা ঝামেলার মধ্যে আছি। তার মধ্যে এ ধরণের অনভিপ্রেত বিষয় আমাদের মানসিকভাবে বিধ্বস্থ করে।’

এন্ড্রু কিশোরকে চিকিৎসার জন্য আসছে বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত সিঙ্গাপুরে থাকতে হবে। গত ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপি শুরু হয়েছে তার। ৩টি সাইকেলে মোট ১২টি কেমোথেরাপি দেওয়া হবে তাকে।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন