বিজ্ঞাপন

গ্রামীণফোন ও চ্যানেল আইয়ের ‘বিজয় মেলা’

December 15, 2019 | 9:30 am

এন্টারটেনমেন্ট করেসপন্ডেন্ট

আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে গ্রামীণফোন ও চ্যানেল আইয়ের যৌথ উদ্যোগে রাজধানীর তেজগাঁও’র চ্যানেল আই প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বিজয় মেলা’।

বিজ্ঞাপন

সকাল ১১টা ৫ মিনিটে লাল সবুজ বেলুন উড়িয়ে এই মেলার উদ্বোধন করবেন যুদ্ধাহত ও খেতাবধারী মুক্তিযোদ্ধা, স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংস্কৃতিক ব্যক্তিত্বরা।

অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে রেজওয়ানা চৌধুরী বন্যা, রফিকুল আলম, ফকির আলমগীর এবং স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীরা গান পরিবেশন করবেন। এছাড়াও মেলায় থাকবে ‘আমি বাংলাদেশ’ শিরোনামে মাইম শো ও সেলেব্রিটি টক শো।

চ্যানেল আইয়ের দর্শকরা সকাল থেকে বিজয় মেলা লাইভ দেখতে পারবেন পর্দায়। মেলা ছাড়াও বিজয়ের দিনে মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা, নাটক ও গান প্রচারিত হবে চ্যানেল আইয়ে।

বিজ্ঞাপন

এই আয়োজন নিয়ে শনিবার (১৪ ডিসেম্বর) চ্যানেল আইয়ে অনুষ্ঠিত হয় এক সংবাদ সম্মেলনের। এতে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, মুক্তিযোদ্ধা ও চিত্রপরিচালক নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম সঙ্গীতশিল্পী ফকির আলমগীর, রবীন্দ্র সঙ্গীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও গ্রামীণফোনের হেড অব রেগুলেটরি অ্যান্ড এ্যাক্টিং হেড অব কমিউনিক্যাশনস হোসেন সাদাত।

সারাবাংলা/এএসজি/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন