বিজ্ঞাপন

মহান বিজয় দিবসে বঙ্গভবন এলাকায় বিকল্প পথ ব্যবহারের নির্দেশ

December 14, 2019 | 9:03 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে সাক্ষাৎ করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ওই দিন দুপুর সাড়ে ১২টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত বঙ্গভবন এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

বিজ্ঞাপন

রাষ্ট্রপতি আগামী ১৬ ডিসেম্বর বঙ্গভবনে প্রধানমন্ত্রী, বিভিন্ন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, দেশি-বিদেশি কূটনীতিক, সামরিক ও আধা-সামরিক কর্মকর্তা, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

অনুষ্ঠানে শেষ না হওয়া পর্যন্ত চালকদের বিকল্প পথ ব্যবহার করতে হবে। ট্রাফিক বিভাগ জানিয়েছে, জিরো পয়েন্ট থেকে গুলিস্তান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে ফ্লাইওভার ব্যবহার করে যে যানবাহনগুলো, সেগুলো প্রবেশ করতে পারবে।

এছাড়া আহাদ বক্স থেকে ইত্তেফাক মোড় পর্যন্ত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিং পর্যন্ত সব ধরনের গাড়ি প্রবেশ বন্ধ থাকবে। পার্ক রোডের উত্তর প্রান্ত থেকে ইত্তেফাকের দিকে কোনো যান চলাচল করতে দেওয়া হবে না।

বিজ্ঞাপন

শাপলা চত্বর ও দৈনিক বাংলা থেকে রাজউক-গুলিস্তানগামী সব বাস দৈনিক বাংলা, ইউবিএল ক্রসিং, প্রেসক্লাব হয়ে চলাচল করবে। প্রয়োজনে সুবিধাজনক বিকল্প পথ ব্যবহার করা যাবে।

অন্যদিকে দৈনিক বাংলা ও ২৪ তলা থেকে রাজউকমুখী কোনো বাণিজ্যিক গাড়ি চলবে না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন