রবিবার ২৬ জানুয়ারি, ২০২০ ইং

না ফেরার দেশে সংগীত পরিচালক পৃথ্বীরাজ

ডিসেম্বর ১৫, ২০১৯ | ৭:৩১ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

গায়ক, সুরকার ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ আর নেই। নিজ স্টুডিওতে কাজ করা অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

বিজ্ঞাপন

রাজধানীর সিটি হসপিটালে রোববার (১৫ ডিসেম্বর) ভোর সাড়ে চারটার দিকে তিনি মারা যান। হাসপাতালটির কর্তব্যরত চিকিৎসক ডা. সাজেদুল সারাবাংলাকে খবরটি নিশ্চিত করেছেন।

ডিউটি অফিসার জানান, রাত তিনটার দিকে তাকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসে। তখন তাকে জরুরী বিভাগে ভর্তি করা হয়। জরুরী বিভাগে ভর্তির কিছুক্ষণ পর তাকে কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এদিকে পৃথ্বীরাজের কাছের বন্ধু গীতিকার যাযাবর রাসেল বলেন, গতকাল রাত ১০টার দিকে কাজ করার জন্য ধানমন্ডিতে নিজের স্টুডিওতে যান পৃথ্বী। এরপর রাত প্রায় সাড়ে ১২টা পর্যন্ত তার স্ত্রী বারবার ফোন করলেও তিনি ফোন ধরছিলেন না। শুরুতে ধারণা করা হচ্ছিল তিনি কাজ করছিলেন। কিন্তু কোনোভাবেই ফোনে রেসপন্স না করায় আতংকিত হয়ে পড়েন সবাই এবং সেখানে যান। অনেকবার দরজা নক করেও ভেতর থেকে পৃথ্বীরাজের কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে স্টুডিওর দরজা ভেঙে ভেতরে ঢুকলে দেখা যায় তিনি চেয়ারেই নিস্তেজ হয়ে পড়ে আছেন। পরে তাকে সিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি পৃথ্বীরাজের পরিচালনায় শিল্পী রেহানের গাওয়া 'আমার এই বাজে স্বভাব কোনদিন যাবে না' শিরোনামে গানটি জনপ্রিয়তা পায়। পৃথ্বীরাজ এবিসি রেডিওতে কর্মরত ছিলেন।

সারাবাংলা/এজেডএস/আরএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন