বিজ্ঞাপন

ফার্মগেটে বাসচাপায় নারীর মৃত্যু, চালক আটক

December 15, 2019 | 10:00 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ফার্মগেটে একটি বাসের চাপায় সখিনা বেগম (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী বৃদ্ধার মৃত্যু হয়েছে। রোববার (১৫ ডিসেম্বর) বিকেল সোয়া ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

তেজগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আল-আমিন তথ্যটি সারাবাংলাকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মোটরসাইকেলযোগে নিহতের ছেলে শামীমসহ বিজয় স্মরণীর দিকে যাচ্ছিলেন সখিনা বেগম। এসময় পেছন থেকে কদমতলি টু এয়ারপোর্ট রোডে চলাচলকারী বঙ্গবন্ধু পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় পড়ে গেলে বাসটি বৃদ্ধাকে চাপা দেয়। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ছেলে শামীম সুস্থ রয়েছেন।’

পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘এ ঘটনায় বাসের চালককে আটক বাসটি জব্দ করা হয়েছে। আটক বাস চালকের নাম শাহ আলম (৪৮)। বাসের নাম্বার ঢাকা মেট্টো ব ১৫-৪৪১৭। এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।’ এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও জানান তিনি।

নিহতের ছেলে শামীম আহমেদ সহকারী উপ-কৃষি কর্মকর্তা। তিনি খামারবাড়িতে চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া। তারা কারওয়ান বাজার এলাকা থেকে খামারবাড়ির দিকে যাচ্ছিলেন, ঢাকায় তাদের বাসা বসুন্ধরা সিটির পেছনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন