মঙ্গলবার ২৮ জানুয়ারি, ২০২০ ইং

নেপালে মর্মান্তিক বাস দুর্ঘটনা, নিহত ১৪

ডিসেম্বর ১৫, ২০১৯ | ১১:৪৫ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক

নেপালে তীর্থযাত্রী বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনায় অন্তত ১৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন ১৮ জন। বাসটিতে ৩২ জন যাত্রী ছিলেন।

বিজ্ঞাপন

রোববার (১৫ ডিসেম্বর) নেপালের মধ্যাঞ্চলের সিন্ধু পালকে এই দুর্ঘটনা ঘটেছে। এলাকাটি রাজধানী কাঠমুন্ডু থেকে ৮০ কিলোমিটার উত্তর-পূর্বে অবস্থিত।

দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। চালকের অসাবধানতার কারণে দুর্ঘটনা ঘটতে পারে। বাসের তীর্থযাত্রীরা দোলাখা জেলার একটি হিন্দু মন্দির থেকে ফিরছিলেন।

বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তা প্রাজওয়াল মাহারজান এএফপিকে বলেন, দুর্ঘটনায় ১২ জনের মৃতদেহ আমরা উদ্ধার করেছি। তাদের মধ্যে চারজন শিশু রয়েছে।

পাহাড়ি ঝুঁকিপূর্ণ রাস্তা, চালকের ভুলে নেপালে প্রায়ই দুর্ঘটনা ঘটে। গত মাসে অপর একটি বাস দুর্ঘটনায় ১৮ জনের প্রাণহানি হয়েছিল।

 

 

 

সারাবাংলা/এনইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে অস্বীকার করে রাজনীতির সুযোগ নেই'৬০ পদে কর্মী নিচ্ছে ২০ প্রতিষ্ঠান, মেলায় আগ্রহীদের ভিড়বিষয় কোড নেই, আবেদনের অযোগ্য চাকরিতে, শিক্ষার্থীদের প্রতিবাদপ্রস্তুতিতে ‘ঘাটতি নেই’, আতঙ্কিত না হওয়ার পরামর্শ২ সাংবাদিককে মারধর করা সেই এএসআই প্রত্যাহারহিলিতে পৌঁছেনি থার্মাল স্ক্যানার, সচেতনতায় সীমাবদ্ধ কার্যক্রমআমিন বাজারে দূষণবিরোধী অভিযান, পাইরোলাইসিস কারখানা ও ভাটা উচ্ছেদটাঙ্গাইলে নবম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, আটক ৪চট্টগ্রামে কর্মরত চীনা নাগরিকদের তথ্য নেওয়া হচ্ছে৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি অস্ত্র প্রদর্শন ও বহনে নিষেধাজ্ঞা সব খবর...
বিজ্ঞাপন
বিজ্ঞাপন