বিজ্ঞাপন

বেনজেমায় শেষ রক্ষা রিয়ালের

December 16, 2019 | 10:10 am

স্পোর্টস ডেস্ক

লা লিগায় সোমবারের (১৬ ডিসেম্বর) রাতটা ছিলো জমজমাট এক রাত। হবেই না কেনো? এই রাতেই তো দুর্দান্ত ফর্মে থাকা ভ্যালেন্সিয়া আতিথ্য দিয়েছিলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে। আর সেই ম্যাচে জিততে জিততেও ১-১ গোলের ড্রয়ের আক্ষেপ নিয়ে মাঠ ছেড়েছে ভ্যালেন্সিয়া।

বিজ্ঞাপন

ঘরের মাঠে শুরু থেকেই একের পর এক আক্রমণ চালাচ্ছিলো দুই দলই। কিন্তু গোল মিসের মহড়ায় সফলতা পাচ্ছিলো না কেউই। গোলশুণ্য থেকেই প্রথমার্ধ শেষ করে দুই দল।

দ্বিতীয়ার্ধে গোলের মুখ দেখতে জিনেদিন জিদান ইস্কো এবং রদ্রিগোর পরিবর্তে মাঠে নামায় গ্যারেথ বেল এবং ভিনিসিয়াস জুনিয়রকে। কিন্তু ব্যর্থ হন তাঁরাও।

ম্যাচের ৭৮ মিনিটে উল্টো গোল হজম করে বসে দ্যা হোয়াইটরা। কার্লোস সোলার এই গোলেই জয়ের স্বপ্ন দেখতে শুরু করে ভ্যালেন্সিয়া।

বিজ্ঞাপন

গোল হজম করে আক্রমণ বাড়িয়ে দেয় রিয়াল। কিন্তু বারবার বাঁধা হয়ে দাড়ায় স্বাগতিকদের রক্ষণভাগ। জয় প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিলো সে সময় স্বাগতিকদের। কারণ ৯০ মিনিট পার হয়েও অতিরিক্ত ৫ মিনিটের চতুর্থ মিনিটেও এগিয়ে তাঁরা।

শেষ মিনিটে জয়ের স্বাগতিকদের স্বপ্ন ভেঙে চুরমার করে দেন রিয়ালের ত্রাতা হয়ে আসা ফরোয়ার্ড বেনজেমা। ডি বক্সের ভেতরকার বল নাগালে পেয়ে গোলের সুযোগটি হাতছাড়া করেননি ফরাসি এই তারকা। ফলে তাঁর শেষ সময়ের এই গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে।

১৬ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে বার্সেলোনার চেয়ে দুই গোল পিছিয়ে থেকে টেবিলের দুইয়ে অবস্থান করছে বর্তমানে রিয়াল মাদ্রিদ। আর ১৭ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে ৮ম অবস্থানে রয়েছে ভ্যালেন্সিয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন