বিজ্ঞাপন

বিপিএলের চট্টগ্রাম পর্বের খেলায় অনিশ্চিত তামিম ইকবাল

December 16, 2019 | 1:03 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ইনজুরি, অসুস্থতা যেন নিত্যসঙ্গী হয়ে উঠেছে তামিম ইকবালের। চলতি বিপিএলে রয়েছেন দুর্দান্ত ফর্মে। আচমকাই যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের সমর্থকদের জন্য দুঃসংবাদ বয়ে আনলেন এই ওপেনার। অসুস্থতার কারণে অনেকটাই অনিশ্চিত হয়ে পরেছে তাঁর চট্টগ্রাম পর্বের বিপিএলের প্রথম ম্যাচটি।

বিজ্ঞাপন

তামিমের অসুস্থতার ব্যাপারে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন সারাবাংলা ডট নেটকে জানান, 'তামিমের অনেক জ্বর। ও কিছু পরীক্ষা নিরীক্ষা করতে দিয়েছে। আমরা দেখব ও খেলতে পারে কিনা।'

উল্লেখ্য, জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের পর থেকে লম্বা সময় ধরে বিশ্রামে ছিলেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। মাস দেড়েক আগে কন্যা সন্তানের জন্ম দেবার পাশাপাশি চলতো তাঁর বিপিএলের প্রস্তুতি।

বিপিএলে নিজের শুরুর ম্যাচে চিরচেনা সেই তামিম ইকবালকে দেখা গেলেও এরপরের দুই ম্যাচে তিনি ফিরেছিলেন বেশ ভালভাবেই। কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে খেলেছিলেন ৭৪ রানের ইনিংস এবং সিলেট থান্ডারের বিপক্ষে খেলেন ৩১ রানের ইনিংস।

বিজ্ঞাপন

আগামি ১৮ তারিখ থেকে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন শুরু করবে তাদের চট্টগ্রাম আসরের খেলা। যেখানে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তাঁরা লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সাথে।

সারাবাংলা/এমআরএফ/ এনএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন